সিঙ্গাপুর এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবারো সিঙ্গাপুর এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত করেছে গতকাল। এই এয়ারলাইন্সে চাকরি করতে ইচ্ছুক যারা তারা দ্রুত আমাদের আর্টিকেল পড়ে ফেলুন। দেখে নিন এই এয়ারলাইন্সের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে।

প্রাইভেট প্রতিষ্ঠানগুলোতে যত চাকরি হয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি। এই চাকরিটি অত্যন্ত স্মার্ট এবং বেতন স্কেলের দিক থেকে অনেক এগিয়ে। আমাদের দেশের চাকরির প্রার্থীরা সরকারি চাকরির পরেই এয়ারলাইন্সগুলোতে চাকরি করার জন্য বেশি আগ্রহ প্রকাশ করে থাকে। প্রতিনিয়ত তারা খুঁজে থাকে বিভিন্ন এয়ারলাইন্সের নিয়োগ বিজ্ঞপ্তি। বাংলাদেশে বহু এয়ারলাইন্স রয়েছে। এগুলো প্রতিষ্ঠানের প্রতি বছর বিভিন্ন ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করে থাকে।

ঠিক তেমনভাবে এভাবেও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে সিঙ্গাপুর এয়ারলাইন্স। এর মাধ্যমে সারা বাংলাদেশ থেকে প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হচ্ছে সরাসরি ভাবে। আজকে আমরা এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানব।

সিঙ্গাপুর এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সম্প্রীতি সময়ে এই এয়ারলাইন্সটিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে সেখানে আবেদন করার জন্য প্রার্থীদেরকে অবশ্যই স্নাতক পাশে উত্তীর্ণ হতে হবে। স্নাতক পাস ব্যতীত এখানে কোন প্রার্থী আবেদন করতে পারবেন না বা তা গ্রহণযোগ্য হবে না। তবে সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে বিষয়ে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে কমপক্ষে এখানে আবেদন করার জন্য।

প্রার্থীদের বয়স অবশ্যই ৩০ বছরের মধ্যে হতে হবে। ৩০ বছরের বেশি হলে কোন প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন না। তবে এখানে পদ সংখ্যা নির্দিষ্ট নয়। এখানে আবেদন করতে হলে প্রার্থীদেরকে অনলাইনে আবেদন করতে হবে। ব্যতীত কোন আবেদন পত্র গ্রহণ করা হবে না।

সিঙ্গাপুর এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি 2023 অনুসারে আরো অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো জানতে আমাদের সঙ্গে থাকুন। সকল ধরনের চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট দেখুন। ব্যাংক চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি, এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সহ সকল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়ে থাকে।

Also: এসএসসি পাশেই ইউএস ‌বাংলা এয়ারলাইন্সে চাকরির সুযোগ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *