শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে কয়েকদিন আগে। এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে একজন প্রার্থীকে নিয়োগ দেবে। যারা এই পথে চাকরি করতে ইচ্ছুক তারা আমাদের আর্টিকেল করে ফেলুন।

বাংলাদেশের যতগুলো প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। এখানে লেখাপড়ার মান যেমন উন্নত ঠিক তেমনভাবে এখানকার পরিবেশ ও অত্যন্ত সুন্দর। দক্ষ ও অভিজ্ঞতা সম্পন্ন শিক্ষকদের দ্বারা এখানে শিক্ষাদান করা হয় তাই এর জনপ্রিয়তা এত বেশি। প্রতিবছর এখানে বিভিন্ন কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়ে থাকে। প্রতিবারের মতো এবারও এখানে সম্প্রতি সময়ে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে।

এই আর্টিকেল মাধ্যমে এখন আমরা দেখব কোন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে এবং কি কি শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন রয়েছে সে বিষয়টি। আসুন তাহলে কথা না বাড়িয়ে মূল প্রসঙ্গে চলে যাই আমরা।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে উক্ত প্রতিষ্ঠানটি। এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সহকারী প্রশাসনিক কর্মকর্তা হিসেবে একজন প্রার্থীকে নিয়োগ দেবে। তবে এখানে শুধুমাত্র একজন প্রার্থীকে সরাসরি নিয়োগ দেবে এই প্রতিষ্ঠানটি। সুতরাং যারা এখানে চাকরি করতে ইচ্ছুক তাদের কিছু যোগ্যতা সম্পন্ন হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: তার থেকে অবশ্যই চার বছর মেয়াদী স্নাতক বা সম্মান ডিগ্রী অর্জন করতে হবে। এছাড়া প্রয়োজন হবে ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতা। যারা এই নির্দিষ্ট যোগ্যতা সম্পন্ন হবে তারাই কেবল এখানে আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি: এখানে আবেদন করার জন্য প্রার্থীদেরকে অবশ্যই পোস্টাল এর মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার সময় প্রয়োজনীয় সকল ডকুমেন্ট দিয়ে আবেদন করতে হবে এবং একই সঙ্গে ৫০০ টাকা পে অর্ডারের মাধ্যমে পেমেন্ট করতে হবে। যদি একজন প্রার্থী এ পেমেন্ট না করেন তাহলে সেক্ষেত্রে তারা আবেদন গ্রহণযোগ্য হবে না।

আমাদের এই পোস্টে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ব্যতীত আরো অন্যান্য সকল নিয়োগ বিজ্ঞপ্তি পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইট নিয়মিত দেখুন। এখানে সকল ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়ে থাকে।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *