এসএসসি পাশেই ইউএস ‌বাংলা এয়ারলাইন্সে চাকরির সুযোগ

এসএসসি পাশেই ইউএস ‌বাংলা এয়ারলাইন্সে চাকরির সুযোগ রয়েছে বর্তমান সময়ে। যারা এয়ারলাইন্সে চাকরি করতে ইচ্ছুক তারা আমাদের আর্টিকেলটি পূরণ এবং এখান থেকে আবেদন করে ফেলুন। কারণ এর মাধ্যমে সারা বাংলাদেশ থেকে প্রায় অনেক সখ্য প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হচ্ছে।

মানুষের স্বপ্নের একটি চাকরি হচ্ছে বাংলাদেশ বিমান বাহিনী। ওয়েবসাইটে পড়বে বাংলাদেশ বিমান বাহিনী বিজ্ঞপ্তি নিয়ে আর্টিকেল প্রকাশ করা হয়েছে। সেই আর্টিকেলটি পড়তে এর নিচের অংশ দেখুন এবং নির্দিষ্ট পদ্ধতিতে আবেদন করে ফেলুন। আজকে আমরা একটি এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানব। আমাদের মধ্যে অনেকেই এয়ারলাইন্সে চাকরি করতে ইচ্ছুক। যদিও এটি সম্পূর্ণ সরকারি চাকরি নয় এটি হচ্ছে এক ধরনের প্রাইভেট নিয়োগ বিজ্ঞপ্তি।

কিন্তু এই চাকরিটি হচ্ছে অন্যান্য প্রাইভেট প্রতিষ্ঠানের তুলনায় অত্যন্ত স্মার্ট এবং সেলারি দিক থেকেও অনেকটা এগিয়ে। এখানে একজন প্রার্থীকে চাকরি নিতে হলে অবশ্য স্মার্ট এবং উচ্চশিক্ষিত হতে হবে। আজকে আমরা জেনেও বিজ্ঞপ্তিটি প্রকাশিত করব সেটি হচ্ছে এসএসসি পাশেই আবেদন করতে পারবেন।

এসএসসি পাশেই ইউএস ‌বাংলা এয়ারলাইন্সে চাকরির সুযোগ

এখন যে নিয়োগ বিজ্ঞপ্তি ঠিক প্রকাশিত হচ্ছে সেটি হচ্ছে ইউএস-বাংলাতে সম্প্রীতি সময়ে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। এই বিজ্ঞপ্তিতে মাত্র এসএসসি পাস হলে একজন প্রার্থী এখানে আবেদন করতে পারবে। এর জন্য বেশ কোনো শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন নেই।

  • পদের নাম: ক্লিনার
  • পদ সংখ্যা: নির্দিষ্ট নয়
  • শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ

অন্যান্য প্রাইভেট কোম্পানির তুলনায় এখানে বেতন স্কেল অত্যন্ত বেশি হয়ে থাকে। কিন্তু এক্ষেত্রে অবশ্যই সতর্কতা অবলম্বন করতে হবে যে এখানে চাকরি নেওয়ার জন্য কোন ধরনের অর্থ লেনদেন করা হয় না। তাই প্রতারকের ফাদ থেকে অবশ্যই দূরে থাকতে হবে।

এসএসসি পাশেই ইউএস ‌বাংলা এয়ারলাইন্সে চাকরির সুযোগ ছাড়াও আরো অন্যান্য চাকরির সুযোগ পেতে আমাদের আর্টিকেল করুন। আমাদের ওয়েবসাইটে প্রকাশিত করা হয় এসএসসি পাশের সকল সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে।

Read: আনসার নিয়োগ বিজ্ঞপ্তি

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *