গাজায় যুদ্ধবিরতি কার্যকর না হলে যুক্তরাষ্ট্রকে আঘাত করা হতে পারে

ইসরাইল ও ফিলিস্তিনের যুদ্ধের বিরতি নেই এখনো হয়নি এমতাবস্থায় গাজায় চলছে মৃত্যুর মিছিল সেখানে অসহায় নারী শিশুসহ অনেকেই হাহাকার করছে আকাশ বাতাস প্রকম্পিত হয়ে যাচ্ছে গাজার লোকজনের চিৎকারে। তাই ইরানের প্রতিরক্ষামন্ত্রী মোহাম্মদ রেজা আশতিয়ানি হুঁশিয়ারি করেছেন ওয়াশিংটন যদি গাজায় যুদ্ধবিরতি না করেন তাহলে যুক্তরাষ্ট্রের উপর আঘাত হতে পারে।

রোববার ইরানের প্রতিরক্ষামন্ত্রী এ বার্তা দেন ইরানের আধা সরকারি বার্তা সংস্থা তাসনিম নিউজ এজেন্সির প্রতিবেদনে একথা জানানো হয়েছে। মোহাম্মদ রেজা আশতিয়ানি বলেন , আমেরিকানদের প্রতি আমাদের আহ্বান অবিলম্বে গাজায় যুদ্ধবিরতি কার্যকর হোক অন্যথায় যুক্তরাষ্ট্রের উপর আঘাত হানতে পারে অনেক কঠিন কিছু। ইরানের প্রতিরক্ষামন্ত্রী বলেন ” এই সংঘাতে আমেরিকা জড়িত বলে সন্দেহ রয়েছে।

যুদ্ধবিরতি কার্যকর না হলে যুক্তরাষ্ট্রকে আঘাত করা হতে পারে

এক দিনে ফিলিস্তিনের গাজা উপত্যকায় ইসরাইলের বর্বরতার তীব্র নিন্দা জানিয়েছেন। তিন যুগ ধরে গাঁজা নির্মম নির্যাতন এর স্বীকার ফিলিস্তিনিদের উপর এই নির্যাতন নিপীড়ন চলতে রয়েছে‌। নরওয়ের প্রধানমন্ত্রীর সাথে ফোনে আলাপকালে তিনি অর্থাৎ ইরানের প্রতিরক্ষামন্ত্রী মোহাম্মদ রেজা আশতিয়ানি প্রশংসা করছেন গাজায় যুদ্ধরত ওসলোর অবস্থানে।

গাজা এখন মৃত্যুপুরী কেননা গাজায় ইসরাইলের সর্বাত্মক হামলা চলছে সেখানে খাদ্যের অভাবে মানুষ প্রতিনিয়ত শোষিত হচ্ছে এছাড়া ও ছোট শিশুরা জানেনা তাদের মাথার উপরে কি খেলা করছে জানেনা মৃত্যুর সাথে প্রতিনিয়ত তাদের খেলা এসব অবস্থা আর কতদিন চলবে। গাজায় এসব পর্যবেক্ষণ করে যুদ্ধবিরতি কার্যকর হোক না হয় যুক্তরাষ্ট্রের প্রতি ইরানের প্রতিরক্ষামন্ত্রীর আহ্বান। গাজা ও ইসরাইলের নতুন নতুন আপডেট পেতে আমাদের সাথেই থাকুন এবং বেশি বেশি করে শেয়ার করুন।

More: যুদ্ধে জড়াতে পারে যেকোন সময় হিজবুল্লাহ

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *