আকিজ ভেঞ্চার গ্রুপ নির্যাতিত ফিলিস্তিনিদের পাশে দাঁড়িয়েছে

আকিজ ভেঞ্চার গ্রুপ নির্যাতিত ফিলিস্তিনিদের সহায়তার জন্য‌ বাংলাদেশে অবস্থিত ফিলিস্তিনের দূতাবাসে‌ কোটি টাকার চেক দিয়ে সহায়তার হাত বাড়িয়ে দেন আকিজ ভেঞ্চার গ্রুপের চেয়ারম্যান।

ফিলিস্তিনিদের সাহায্যের লক্ষ্যে এগিয়ে আসে আকিজ ভেঞ্চার গ্রুপ

আকিজ ভেঞ্চার গ্রুপ এর চেয়ারম্যান শেখ শামীম উদ্দিন বাংলাদেশে অবস্থিত ফিলিস্তিন দূতাবাসে গিয়ে ফিলিস্তিনেররাষ্ট্রদূত ইউসুফ রমাদানের হাতে এক কোটি টাকার চেক হস্তান্তর করেন। আকিজ ভেঞ্চার গ্রুপ এর চেয়ারম্যান বলেন বাংলাদেশের অন্যান্য শিল্প প্রতিষ্ঠান গুলোকে ফিলিস্তিনের স্বাধীনতাকামী নিপীড়িত জনগণের পাশে দাঁড়ানোর অনুরোধ করেন।

আকিজ ভেঞ্চার গ্রুপের প্রতি ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ রমাদান কৃতজ্ঞতা জানিয়ে বলেন আমরা আশা করি বাংলাদেশের জনগণ অতীতের মত ভবিষ্যতে ফিলিস্তিনের পাশে থাকবে। তিনি আরো বলেন ফিলিস্তিন অন্যান্য জাতির মত স্বাধীনতা প্রত্যাশী।

বাংলাদেশের বিভিন্ন ধরনের পরিস্থিতি ও রাজনৈতিক অরাজনৈতিক সব ধরনের খবর এবং খেলাধুলা সম্পর্কে সব ধরনের আপডেট পেতে আপনারা আমাদের নিউজ সাইট foxbdnews.com সাথেই থাকুন। আপনারা চাইলে আমাদের এই সাইটটি সাবস্ক্রাইব করে রাখতে পারেন এবং যেকোনো ধরনের মতামত আপনারা দিতে পারবেন।

আরো বিভিন্ন ধরনের নিউজ নিয়ে foxbdnews.com

বগুড়ায় বিমান দুর্ঘটনা ফায়ার সার্ভিস এর পাঁচটি ইউনিট উপস্থিত হয় ।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ খেলা দেখার নিয়ম।

মিজানুর রহমান আজহারীর মোটিভেশনাল ভিডিও।

MD Tahmid

এমডি তাহমিদ পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। তিনি ফাজার নিউজের টিম মেম্বারের একজন। তিনি এখানে বিশেষ করে টেকনোলজি, খেলাধুলা, বিনোদনসহ অন্যান্য নিউজগুলো সাথে সাথেই পাবলিশ করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *