বগুড়ায় বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ বিমান দুর্ঘটনার শিকার

বগুড়ায় বাংলাদেশ বিমান বাহিনীর বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ বিমান প্রশিক্ষণ অবস্থায় দুর্ঘটনার কবলে পড়ে। আইএসপিআর জানায় দুপুরে বগুড়ায় বড়মহর গ্রামে এই প্রশিক্ষণ বিমানটি দুর্ঘটনার শিকার হয় তবে এই বিমানে থাকা কেউ হতাহতের শিকার হয়নি বলে যানা যায়।

বগুড়ায় প্রশিক্ষণ বিমান দুর্ঘটনার বিস্তারিত

বগুড়ায় বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ বিমানটি দুর্ঘটনার শিকার হয়ে গ্রামের এক বাঁশ ঝাড়ের পাশে আড়াঅড়ি ভাবে পড়ে যায়। তারপর পর স্থানীয় লোকেরা সেখানে ভিড় জমায় এবং স্থানীয় লোকেরা জানায় সেখানে একটি শিশু ও তার বাবা কাজ করতে ছিলেন। শিশুটি কিছুটা আঘাত পায় এবং তার উপর বিমান এর ফুয়েল এসে পড়ে কিন্তু কোনো বড় ধরনের ক্ষতি হয়নি।

সংবাদ পাওয়ার সাথে সাথে সেখানে বগুড়ার ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ও আরো দুটি ইউনিট সেখানে উপস্থিত হয় বলে যানা যায়। এই বিমানে ছিলেন শুধু দুই জন পাইলট বাংলাদেশ বিমান বাহিনীর সদস্যরা তাদের উদ্ধার করে। বর্তমানে তাঁরা সুস্থ অবস্থায় রয়েছেন।

এই ধরনের আরো নতুন নতুন খবর পেতে আপনারা আমাদের FoxBDnews.com সাথেই থাকুন। সব সময় নতুন নতুন খবর পেতে আমাদের এই সাইটকে সাবস্ক্রাইব করে রাখতে পারেন।

MD Tahmid

এমডি তাহমিদ পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। তিনি ফাজার নিউজের টিম মেম্বারের একজন। তিনি এখানে বিশেষ করে টেকনোলজি, খেলাধুলা, বিনোদনসহ অন্যান্য নিউজগুলো সাথে সাথেই পাবলিশ করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *