১৭ তম নিবন্ধনধারীদের জাতীয় মেধাতালিকা নিয়ে নতুন সুখবর

কিছু দিনের মধ্যেই ১৭ তম জাতীয় মেধাতালিকায় উত্তীর্ণ হবেন। এই মেধাতালিকা হবে ১-১৭ তম দের মধ্যে জাতীয় মেধাতালিকা। ১৭ তম নিবন্ধনধারীদের মধ্যে জাতীয় মেধাতালিকা নিয়ে আজকের নতুন আপডেট।

১৭ তম নিবন্ধনধারীদের চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে। ১৭ তম নিবন্ধনধারীদের মধ্যে পাশ করছেন ২৩ হাজার ৯৮৫ জন প্রার্থী। ১৭ তম নিবন্ধনধারীদের মধ্যে যারা উত্তীর্ণ হয়েছেন তাদের জাতীয় মেধাতালিকা এর কাজ চলছে কিছু দিনের জাতীয় মেধাতালিকা প্রকাশ করা হতে পারে।

বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ এর সচিব মোহাম্মদ ওবায়দুর রহমান এ কথা বলেন যে ১৭ তম নিবন্ধনধারীদের জাতীয় মেধাতালিকা তৈরি করা হচ্ছে এবং এই মেধাতালিকা কিছু দিনের মধ্যেই প্রকাশ করা হতে পারে। জানা যায় যে কিছু দিন আগে ১৭ তম শিক্ষক নিবন্ধন এর চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে এবং ১ -১৬ তম নিবন্ধনধারীদের জাতীয় মেধাতালিকা রয়েছে এবার ১৭ তম নিবন্ধনধারীদের জাতীয় মেধাতালিকা তৈরি করা হয়েছে এবং ১-১৭ তম নিবন্ধনধারীদের জাতীয় মেধাতালিকা হবে।

বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ এর সচিব মোহাম্মদ ওবায়দুর রহমান আরো বলেন ১৭ তম দের মধ্যে জাতীয় মেধাতালিকা উত্তীর্ণ এর কাজ করবে টেলিটক এবং জাতীয় মেধাতালিকা তৈরি করার সাথে সাথে টেলিটক এটি প্রকাশ করবে।

এক বিষয়ে একাধিক প্রার্থী শিক্ষক নিবন্ধন পরীক্ষার সনদ অর্জন করে থাকেন এবং এই সব প্রার্থীদের মধ্যে জাতীয় মেধাতালিকা প্রকাশ করা হয় এবং জাতীয় মেধাতালিকার ভিত্তিতে গনবিজ্ঞপ্তি প্রকাশ করার পর সুপারিশ প্রাপ্ত হয়ে থাকেন নিবন্ধনধারীরা।

বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ গত ২৮ ডিসেম্বর ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফল চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে ৫ ও ৬ মে অনুষ্ঠিত এই নিবন্ধনের লিখিত পরীক্ষায় ২৬ হাজার ২৪২ জন প্রার্থী উত্তীর্ণ হন এবং লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে ২৫ হাজার ২৪০ জন প্রার্থী মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন এবং মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্যেই জাতীয় মেধাতালিকা তৈরি করা

আরো দেখুন: ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার্থীদের জন্য বিশেষ আপটেড

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *