ইলিয়াস হোসাইন গ্রেফতার মার্কিন যুক্তরাষ্ট্রে

সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন প্লাটফর্মে ঘুরে বেড়াচ্ছে সাংবাদিক ইলিয়াস হোসাইন গ্রেফতার হয়েছেন। গ্রেফতার হওয়ার ৬ ঘন্টা পরে তাকে জামিন দেওয়া হয়। এই প্রতিবেদনে সে বিষয় সম্পর্কে তুলে ধরা হবে।

বাংলাদেশের এক সময় একুশের টিভির উপস্থাপক এবং সাংবাদিক ছিলেন ইলিয়াস। এরপর ২০২৪ সালের দিকে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যান। এখানে অনলাইন প্লাটফর্ম এবং ইউটিউবে তার বিভিন্ন ধরনের নিউজ এবং প্রতিবেদন গুলো প্রকাশ করে থাকে। মাঝেমধ্যেই তিনি আলোচনা এবং সমালোচনার শিকার হন দেশ-বিদেশে। যদিও তিনি বিভিন্ন ঘটনা নিয়ে পর্যালোচনা প্রতিবেদনগুলো তৈরি করেছেন কিন্তু এবার তিনি নিজেই সমালোচনার শিকার হয়েছেন বেশি।

ইলিয়াস হোসাইন গ্রেফতার মার্কিন যুক্তরাষ্ট্রে

মার্কিন যুক্তরাষ্ট্রে জ্যাকব মিল্টন এবং তার বোন তার বিরুদ্ধে মানহানি এবং ভিত্তিহীন ভিডিও একটি মামলা করেন। আর এই মামলার তথ্য অনুযায়ী মার্কিন আদালত ইলিয়াস হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এরপর পুলিশ তাকে খুঁজে থাকেন এবং তার আদালতে আত্মসমর্পণ করার শেষ সময় ছিল ১ ফেব্রুয়ারি।

ঐদিন আত্মসমর্পণ করেন পুলিশের কাছে এবং তার ৬ ঘন্টা পর থাকে জামিন দেয়া হয়। সকল তথ্য বিশ্লেষণ করে জামিনযোগ্য অপরাধ হওয়ার কারণে তাকে জামিন দিয়ে দেন মার্কিন আদালত। এই তথ্যগুলো নেওয়া হয়েছে ইন্টারনেট সোর্স থেকে। এই সংক্রান্ত কোনো তথ্য অথবা রিপোর্ট চালাতে হলে অবশ্যই আমাদের ফেসবুক পেজে মেসেজ করবেন। আর এটিই ছিল সর্বশেষ সর্বাধিক ইলিয়াস হোসাইন গ্রেফতার সংবাদ সম্পর্কে।

অন্যান্য প্রতিবেদন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *