কাপড়ের পাইকারি বাজার বাংলাদেশের

বর্তমান সময়ে রমজান চলমান রয়েছে আর কয়েকদিন পর থেকেই শুরু হয়ে যাবে ঈদের কেনাকাটা। তাই কাপড় বিক্রেতারা খুজতেছেন পাইকারি কাপড়ের বাজার সম্পর্কে। আজকের এই প্রতিবেদনে এমন কিছু পাইকারি বাজারে তালিকা দেওয়া হবে যেখান থেকে কম মূল্যে তারা জিনিসপত্র কিনতে পারবেন।

বাংলাদেশে বর্তমানে ছোট-বড় অনেক বেশি কাপড় ব্যবসায়ী রয়েছে। আর এই কাপড় ব্যবসায়ীদের অন্যতম সবচেয়ে বেশি বিক্রি সিজন হচ্ছে ঈদুল ফিতর। এই সময়ে গড়ে প্রত্যেক ব্যবসায়ী প্রায় কয়েক লক্ষ টাকার পণ্যের ব্যবসা করে থাকেন। আর এই সকল পণ্য কেনার ক্ষেত্রে তারা অবলম্বন করে পাইকারি বাজারগুলো। এরপর তারা ধীরে ধীরে খুচরা বিক্রি করা শুরু করে। তবে অনেকেই জানেন না যে বিশেষ করে যারা নতুন তারা জানেন না কম দামে কোথায় থেকে এই ভালো মানের কাপড় গুলো পাওয়া সম্ভব হয়। যদি একজন বিক্রেতা কম দামে কাপড় ক্রয় করতে পারে তাহলেই সে দ্রুত লাভবান হতে পারে। আমাদের এই প্রতিবেদনটি তাদের জন্য গুরুত্বপূর্ণ যারা নতুন এই বিজনেস শুরু করতে চাচ্ছেন।

কাপড়ের পাইকারি বাজার বাংলাদেশের

অনলাইনে অনেকেই কাপড়ে বিজনেস করেন কিন্তু কোথা থেকে কিনলে কম দামের মধ্যে নিতে পারবে সে বিষয়টি জানতে আগ্রহী হয়েছেন অনেকেই। তাদের জন্য তুলে ধরা হলো নিচে এই পাইকারি বাজারের তালিকা গুলো।

  • টাঙ্গাইল করোটিয়া হাট।
  • টাঙ্গাইল বাজিতপুর হাট।
  • বাবুবাজার হাট।
  • বঙ্গবাজার হাট।
  • ইসলামপুর কাপড়ের হাট।
  • নবাবপুরহাট।
  • বায়তুল মোকাররম মার্কেট।

উপরের এই মার্কেট ছাড়াও আরো বিভিন্ন মার্কেট গুলোতে পাইকারি কাপড়-চোপড় বিক্রি করা হয়ে থাকে। আরো অন্যান্য হাটের বিস্তারিত প্রসঙ্গ গুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা আপডেটের সাথে থাকবেন আপনারা।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *