ইন্ডিয়ান ময়দান মুভি ডাউনলোড করুন, Maidaan Movie

এই প্রতিবেদনে আজকে আমরা জানবো আরেকটি ইন্ডিয়ান আপকামিং মুভি ময়দান সম্পর্কে। যে সকল দর্শকরা Maidaan Movie দেখতে আগ্রহী তারা অবশ্যই এই প্রতিবেদন শেষ পর্যন্ত পড়ুন এমন দেখে নিন।

বর্তমানে ভারতের বিভিন্ন মুভি গুলো বেশি জনপ্রিয়তা অর্জন করেছে। পূর্বে হিন্দি মুভি অর্থাৎ বলিউড গুলো ব্যাপক সড়কড়ে ছিল সমগ্র বিশ্বে কিন্তু সাম্প্রতিক সময়ে সাউথ ইন্ডিয়ান এবং কলকাতা মুভি গুলো বেশ জনপ্রিয়তা অর্জন করছে। সাম্প্রতিক সময়ে একটি নতুন মুভি রিলিজ হতে যাচ্ছে। আর এই মুভিটি ডিলিট করা হচ্ছে এবারের ঈদকে কেন্দ্র করে। আর এখানে অভিনয় করতে দেখা যাবে বলিউডের অন্যতম নায়ক অজয় দেবগানকে। এছাড়াও থাকছে আরো জনপ্রিয় সকল অভিনেতা অভিনেত্রীরা। চলুন নিচে থেকে এই মুভি সংক্রান্ত অন্যান্য তথ্যগুলো দেখেতেই এই প্রতিবেদন থেকে।

ইন্ডিয়ান ময়দান মুভি ডাউনলোড করুন

যারা এই মুভিটি দেখতে আগ্রহী তারা অবশ্যই নির্দিষ্ট সময়ের পর ইন্টারনেট থেকে ডাউনলোড করে দেখতে পারবেন। তবে এই মুভি সংক্রান্ত বেশ গুরুত্বপূর্ণ তথ্যগুলো নিচে দেওয়া হল। এখানে ডিরেক্টর হিসেবে কাজ করেছেন অমিত রবীন্দ্রনাথ শর্মা। যার পরিচালনায় অনেকগুলো মুভি বেস্ট সুপারহিট হয়েছে। আর মুভিটির বাজেট হচ্ছে ২০০ কোটি ৩৫ লক্ষ টাকা। আর এটি সম্পূর্ণ ইন্ডিয়ান ভিত্তিক একটি মুভি। প্রধান চরিত্রে অভিনয় করবে অজয় দেবগান। এছাড়াও রয়েছে আরো অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা। চলুন নিচে থেকে তাদের তালিকা দেখে নেই

  • সৈয়দ আবদুল রহিম ওরফে রহিম সাব এর ভূমিকায় অজয় দেবগন
  • সায়রা রহিম এর ভূমিকায় প্রিয়ামণি
  • রহিমের মায়ের ভূমিকায় মীনাল প্যাটেল
  • শুভঙ্কর এর ভূমিকায় রুদ্রনীল ঘোষ
  • অঞ্জন এর ভূমিকায় বাহারুল ইসলাম
  • রায় চৌধুরী এর ভূমিকায় গজরাজ রাও
  • সৈয়দ শহিদ হাকিম, রহিমের ছেলের ভূমিকায় দেবাংশ ত্রিপাঠী এবং ঋষভ জোশী
  • রহিমের মেয়ের ভূমিকায় নিতান্সী গোয়েল এবং আয়েশা বিন্ধরা

ময়দান মুভি ছাড়াও আরো অন্যান্য মুভি সংক্রান্ত আপডেট তথ্যগুলো জানতে হলে আমাদের সঙ্গে থাকুন। কারণ এখানে বর্তমানে সুপারহিট এবং আপকামিং মুভি গুলো নিয়ে বেশি আলোচনা করা হয়। সাথে কয় আপনারা যে কোন মুভি সবার আগে দেখতে পারেন।

অন্যান্য প্রতিবেদন- Singam Again Movie Download

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *