ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ থিম সং | ক্রিকেট বিশ্বকাপের গান

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর থিম সং দেখার জন্য অনেকে আগ্রহ প্রকাশ করছে। কিন্তু এটি গত তিন দিন আগে প্রকাশিত হলেও এর নিয়ে চলছে নানা ধরনের আলোচনা সমালোচনা। এবারের থিম সং নিয়ে এত সমালোচনা হচ্ছে সে বিষয় নিয়ে আপনাদের সামনে এখন তুলে ধরব।

আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ মানেই টানটান উত্তেজনা এবং ভক্তদের কাছে এক বিরাট আয়োজন। বাংলাদেশ সহ সারা বিশ্বে থেকে এখানে অংশগ্রহণ করবে খেলার জন্য। কতদূর পর্যন্ত এগিয়ে যেতে পারবে সেটি এখন দেখার অপেক্ষায়। এবারের ক্রিকেট বিশ্বকাপটি অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারতে। ভারতের স্টেডিয়াম গুলোতে অনুষ্ঠিত হবে এর ম্যাচগুলো। ৫ অক্টোবর থেকে শুরু হবে এই খেলাটি। সেটি দেখার জন্য অপেক্ষায় রয়েছে কোটি কোটি দর্শক।

কিন্তু যখন এই খেলার আয়োজন করা হয় তার বেশ কয়েকদিন আগেই একটি থিম সং তৈরি করা হয়ে থাকে। আর এই থিম সং করা হয়ে থাকে আইসিসি এর অফিসিয়াল থেকে। আজকে আমরা এই গান সম্পর্কে জেনে নিই।

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ থিম সং | ক্রিকেট বিশ্বকাপের গান

এবারের আসরটি ভারতে অনুষ্ঠিত হওয়ার কারণে এখানকার প্রাধান্য দেয়া হয়েছে ভারতকে। এখানে ক্রিকেটের যাবতীয় সকল তথ্য এবং বিচারক তুলে ধরা হয়েছে খুব সুন্দরভাবে। এইখানে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা গেছে রণবীর সিং কে। কান্তির মোট সময় কাল হচ্ছে প্রায় তিন মিনিট। এ গান অনেকের কাছে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে।

আইসিসি এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এটি তিন দিন আগে প্রকাশিত করা হয়েছে। বর্তমান সময় পর্যন্ত মোট‌ দেখেছেন ২.৮ মিলিয়ন বার। তবে সবার মন্তব্য হচ্ছে আন্তর্জাতিক এই থিম সং এত কম দেখার কারণ কি এ নিয়ে প্রশ্ন করা হচ্ছে দারুন সমালোচনা। অনেকে বলছে ক্রিকেট বিশ্বকাপের গানে অনেক লিজেন্ডরা বাদ পড়েছেন এখানে। ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ থিম সং বেশিরভাগ মানুষের কাছেই নাকি অনেক ভালো লেগেছে এমনটাই জানিয়েছে কমেন্টে।

ওয়েবসাইটে আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপের সকল খেলা লাইভ দেখানো হবে। আর এই লাইভ খেলা গুলো দেখার জন্য আমাদের সঙ্গে থাকুন।

Also: ভারত বনাম শ্রীলংকা লাইভ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *