টসে জিতেই ব্যাটিং শুরু করেছে ইংল্যান্ড

টসে জিতেই ব্যাটিং শুরু করেছে ইংল্যান্ড। নিউজিল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত ব্যাটিং করে আসছে এই ইংরেজ ক্রিকেট বাহিনীরা। একের পর এক রাম সংগ্রহ করে যাচ্ছে।

পাঁচ অক্টোবর অবশেষে অনুষ্ঠিত হলো আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর প্রথম ম্যাচ। আর এই ম্যাচের মাধ্যমে উন্মুক্ত হলো আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। আমাদের ওয়েবসাইটে ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড লাইভ স্কোর দেখার নিয়ম সম্পর্কে। যারা এই খেলাটি লাইভ উপভোগ করতে চাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে অবশ্যই লাইভ দেখে নেবেন। আজকের এই খেলা ক্রিকেটপ্রেমীদের কাছে অনেক গুরুত্বপূর্ণ। কারণ উদ্বোধনী ম্যাচ মানে উত্তেজনায় ভরপুর এবং আকর্ষণীয়।

মূলত আজকের ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে যা ভারতে অবস্থিত। অর্থাৎ এবারের পুরো ক্রিকেট বিশ্বকাপ অনুষ্ঠিত হবে ভারতে। সেখানে কয়েক হাজার দর্শক একসঙ্গে খেলা উপভোগ করছে।

টসে জিতেই ব্যাটিং শুরু করেছে ইংল্যান্ড

বাংলাদেশ সময়ের বিকেল ২ টা ৩০ মিনিট থেকে এই খেলা শুরু হয়। জয়লাভ করে ইংল্যান্ড এবং ইংল্যান্ড শুরু থেকেই ব্যাটিং শুরু করে। প্রথম ওভারে বিনা উইকেটে ১২ রান সংগ্রহ করে এই ইংরেজ ক্রিকেটাররা। এখন পর্যন্ত দুর্দান্ত ব্যাটিং করে যাচ্ছে ইংরেজ ক্রিকেট বাহিনীরা।

কিন্তু অন্যদিকে নিউজিল্যান্ডরা দুর্দান্ত বোলিং করছে এবং তারা ফিল্ডিং করছে। নিউজিল্যান্ড ফিল্ডিং এর ঠিক থেকে অনেক এগিয়ে সেটি জান রয়েছে আন্তর্জাতিক ক্রিকেট বিষয়ের। এখন সাধারণ দর্শকরা অপেক্ষা করছে কে জিতবে আজকের এই ম্যাচটিতে। ইংল্যান্ডের ব্যাটিং শেষ হলে পরবর্তী ইনিংসে ব্যাট করবেন নিউজিল্যান্ড বাহিনীরা। দেখা যাক কতদূর যেতে পারে এবারের ইংরেজ বাহিনীরা। টসে জিতেই ব্যাটিং শুরু করেছে ইংল্যান্ড।

তাদের ব্যাটিং শেষ হলেই দর্শকরা দেখতে পারবেন নিউজিল্যান্ড কতদূর এগিয়ে যেতে পারে। আজকের এই নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড খেলাটি লাইভ দেখার জন্য আমাদের সঙ্গে থাকুন। আমাদের ওয়েবসাইটে এই সকল খেলা সরাসরি আপনাদেরকে লাইভ দেখানো হচ্ছে।

Also: ক্রিকেট বিশ্বকাপ উদ্বোধনী ম্যাচ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *