আসামির সঙ্গে কারাগারে বাদীর বিয়ে

আসামির সঙ্গে কারাগারে বাদীর বিয়ে হওয়ার ঘটনা ঘটেছে মৌলভীবাজারে। এই বিয়েতে দুই পক্ষেরই অভিভাবক সেখানে উপস্থিত ছিলেন। আসামির সঙ্গে বাদীর এই বিয়েতে সম্মতিতে সম্মতিক্রমে দেনমোহর ধার্য হয় পাঁচ লক্ষ টাকা।

কারাগারের জেল সুপার মুজিবুর রহমান মজুমদার বলেন হাইকোর্টের নির্দেশ অনুযায়ী মামলার হাজতির সাথে বাদীর বিয়ে সম্পন্ন হয়েছে। আরো জানা যায় কমলগঞ্জ উপজেলার শমশেরনগর সতিঝিরগাঁওর ছমির আলীর ছেলে রায়হান হোসেন এবং এই মামলার বাদীর বাড়িও মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার উচলাপাড়া গ্রামে।

সিনিয়র জেল সুপার মুজিবুর রহমান মজুমদার জানান ২৬ মে ২০২৩ এ কুলাউড়া থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ে রায়হান হোসেন (২৬) কে‌ গ্রেপ্তার করে জেলে রাখা হয়। হাইকোর্টের নির্দেশ অনুযায়ী রায়হান হোসেনকে এই মামলার বাদী সাথে বিয়ে সম্পূর্ণ করা হয়।

মায়ের সেবা করে যাচ্ছেন ৭০ বয়সী ছেলে

সব ধরনের আপডেট খবর পেতে আমাদের সাইট foxbdnews.com এর সাথেই থাকুন। সমসাময়িক সব ধরনের নিউজ পেতে আমাদের সাইটটিকে সাবস্ক্রাইব করুন।

MD Tahmid

এমডি তাহমিদ পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। তিনি ফাজার নিউজের টিম মেম্বারের একজন। তিনি এখানে বিশেষ করে টেকনোলজি, খেলাধুলা, বিনোদনসহ অন্যান্য নিউজগুলো সাথে সাথেই পাবলিশ করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *