স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

সম্প্রীতি সময়ে বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। বাংলাদেশ থেকে এ নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রায় ৫০ জনের মত প্রার্থীদেরকে নিয়োগ দিবে প্রতিষ্ঠানটি। সকল প্রার্থীরা এখানে আবেদন করতে ইচ্ছুক তারা অবশ্যই নির্দিষ্ট সময়ের ভিতরে আবেদন করে ফেলবেন।

আমাদের দেশের সরকারি চাকরি মানে একটি সোনার হরিণ যেখানে বেসরকারি চাকরি পেতেই অনেক ভোগান্তি করতে হয়। বাংলাদেশে অনেক সরকারি প্রতিষ্ঠানগুলোতে প্রতি বছর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়ে থাকে। ঠিক তেমনভাবে অনলাইনে সরকারি প্রতিষ্ঠানের মত স্বাস্থ্য অধিদপ্তরের সম্প্রীতি সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তরে চাকরি করার জন্য অনেকেই দীর্ঘ সময় পর্যন্ত অপেক্ষা করে থাকে। কারণ অনেকের স্বপ্ন থাকে বাংলাদেশ স্বাস্থ্য বিভাগের চাকরি করার। এখন আমরা দেখি কোন কোন পদে সার্কুলার হয়েছে সে বিষয়টি।

বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

এবারের যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে সেখানে বাংলাদেশের সকল প্রার্থীরা আবেদন করার সুযোগ পাচ্ছেন। আবেদনের মাধ্যমে মোট 14 টি পদে সর্বমোট ১৯ জন প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হবে। সফটওয়্যার ডেভেলপার থেকে শুরু করে মেডিকেল অফিসার পর্যন্ত এখানে নিয়োগ দেওয়া হচ্ছে। সুতরাং আপনি যদি নির্দিষ্ট যোগ্যতা সম্পন্ন হন তাহলে এখনই আবেদন করে ফেলুন। কোন পদে কি শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন সে বিষয় সম্পর্কে জানার জন্য নিচের দেওয়া ছবিটি দেখুন। তারা পরিপূর্ণভাবে সার্কুলার যাবতীয় সকল তথ্যগুলো দেখতে পারবেন।

বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তর

এখানে প্রার্থীদেরকে অবশ্যই অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন ব্যতীত কোন ধরনের আবেদন পত্র এখানে গ্রহণ করা হবে না। স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুসারে ২২ নভেম্বর থেকে আবেদন শুরু এবং আবেদনের শেষ হবে ৩ ডিসেম্বর পর্যন্ত। এখানে আবেদন করতে ইচ্ছুক তারা নির্দিষ্ট সময়ের ভিতরে অনলাইনে আবেদন করে ফেলবেন।

Also: শিক্ষক নিয়োগে আসছে বিশাল পরিবর্তন

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *