বাংলাদেশ বিমান এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি

সম্প্রতি সময়ে বিমান এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। যারা এখানে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই আমাদের প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়বেন এবং আবেদন করে ফেলুন।

অনেকের স্বপ্ন থাকে বিভিন্ন ধরনের এয়ারলাইন্সে চাকরি করার। এটি স্মার্ট এবং আধুনিক চাকরি। এখানে চাকরির জন্য অধীর আগ্রহে বসে থাকে হাজার হাজার থেকে লক্ষ লক্ষ প্রার্থীরা। প্রাইভেট এয়ারলাইন্সে চাকরি করার জন্য অনেকেই যেভাবে বসে থাকে আর সেটি যদি হয় সরকারি চাকরি তাহলে তো কথাই নেই। এবারের যে এয়ারলাইন্সে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে সেখানে বাংলাদেশ বিমান এয়ারলাইন্স এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে।

বাংলাদেশ বিমান এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি

এবারের নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে সারা বাংলাদেশ থেকে প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হবে। এখানে যারা আবেদন করবে তাদেরকে অবশ্যই অনলাইনে মাধ্যমে আবেদন করতে হবে প্রার্থীদের। অনলাইন ব্যতীত কোন ধরনের আবেদন গ্রহণ করা হবে না। এবারে নিয়োগ বিজ্ঞপ্তিতে মোট চারটি পদে ২৫০ এর অধিক প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হচ্ছে। দেখি কোন কোন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হচ্ছে তার তালিকা।

  • মেডিকেল অফিসার
  • গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্ট
  • কমার্সিয়াল এসিস্টেন্ট
  • একাউন্টস এসিস্ট্যান্ট

এবারের বাংলাদেশ বিমান এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে আগামী ১২ জানুয়ারি পর্যন্ত। যারা আবেদন করতে ইচ্ছুক তারা অবশ্যই নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলবেন। কোন পদের জন্য কি শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন রয়েছে সেটি জানতে হলে অবশ্যই আমাদের উপরে দেওয়া সার্কুলারটি অথবা ছবিটি দেখে নেবেন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *