আজকের আফগানিস্তান বনাম ইংল্যান্ড খেলা

আজকের আফগানিস্তান বনাম ইংল্যান্ড খেলা জমে উঠেছে শুরু থেকে। ব্যাটিং এবং ফিল্ডিংয়ে দর্শকদের মন কেড়ে নিয়েছে আজকের এই ম্যাচে। এখনো খেলা উপভোগ করতে পারছেন না তারা আমাদের এখান থেকে খেলা উপভোগ করে নিন।

এবারে ক্রিকেট বিশ্বকাপে যে দলটি শক্তিশালী দল অংশগ্রহণ করেছে তার মধ্যে অন্যতম দুটি শক্তিশালী দেশ আছে ইংল্যান্ড এবং আফগানিস্তান। একে অপরের বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্স করছে এবারের শুরু থেকে। আজকের এই আর্টিকেলে তাদের পারফরম্যান্স সম্পর্কে আমরা বিস্তারিত আলোচনা করব। কিভাবে আপনারা কি করবেন এবং কি কি খেলা দেখবেন সেই বিষয়টি। কারণ আমাদের ওয়েবসাইটে নিয়মিত সকল খেলার আপডেট দেওয়া হয়ে থাকে সবার আগে। এই খেলার আপডেট গুলো পেতে আমাদের সঙ্গে থাকুন।

আজকের আফগানিস্তান বনাম ইংল্যান্ড খেলা

ইংল্যান্ড বনাম আফগানিস্তান যে ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে সেটি আয়োজন করা হয়েছে ভারতের মাঠে। কথা প্রায় সকল খেলা গুলোই ভারতে অনুষ্ঠিত হবে। কারণ এবারের আয়োজন করেছে আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ভারতেই। এইতো গতকাল অনুষ্ঠিত হয়ে গেল এবারের ক্রিকেট বিশ্বকাপের সবচেয়ে আকর্ষণীয় ম্যাচ ভারত বনাম পাকিস্তান খেলাটি। যারা এই খেলাটি দেখা মিস করেছেন তারা আমাদের নিচের আর্টিকেলের লিংক দেওয়া রয়েছে সেখান থেকে দেখে নিতে পারেন।

টফি অ্যাপের মাধ্যমে লাইভ খেলা দেখার নিয়ম

আপনি যদি টফি অ্যাপের মাধ্যমে খেলা দেখতে চান তাহলে অবশ্যই এই অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে। এই অ্যাপটি আপনারা প্লে স্টোরে পাবেন অথবা গুগলে সার্চ করলেও খুঁজে পাবেন। শুধুমাত্র তাই নয় আপনি ব্রাউজিং করেও এই ওয়েবসাইটে প্রবেশ করে খেলা দেখতে পারবেন। আপনি অ্যাপে প্রবেশ করবেন সেখানে দেখতে পারবেন লাইভ ক্রিকেট খেলাটা একটি অপশন। এই অপশনে প্রবেশ করুন এবং দেখে নিন আফগানিস্তান বনাম ইংল্যান্ড খেলাটি।

Also: ইংল্যান্ড বনাম আফগানিস্তান লাইভ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *