আইপিএলে নতুন রেকর্ড করল সানরাইজার্স হায়দ্রাবাদ

Jahid Hasan

এবার আইপিএলে নতুন রেকর্ড করল সানরাইজার্স হায়দ্রাবাদ। কারণ আজকের ম্যাচে তারা মোট রান সংগ্রহ করে ২৮৭ রান। আইপিএলের ইতিহাস সর্বোচ্চ সংখ্যক রান নিয়েছে তারা।

গতকালকে অনুষ্ঠিত হয়েছে সানরাইজার্স হায়দারাবাদ বনাম রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। একে অপরের বিপক্ষে পারফরমেন্সের জন্য মাঠেতে ম্যাচে বাংলাদেশ সময় অনুসারে রাত ৮টা থেকে। প্রথমে ব্যাটিংয়ের জন্য নামে সানরাইজার্স হায়দ্রাবাদ। তবে বেশ কয়েকদিন আগে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে তারা মাঠে নেমেছিল। তখন আইপিএলের গত ম্যাচে তারা সর্বোচ্চ সংখ্যক রান সংগ্রহ করেন তখন তাদের রানের সংখ্যা ছিল 277। অর্থাৎ তারা প্রথম আইপিএলের পুরাতন সকল রেকর্ড ভেঙে দেয় অর্থাৎ 14 বছরের। কিন্তু তার ১৫ দিন না যাওয়ার আগে আবার নতুন করে রেকর্ড শুরু করে এই দলটি। গতকালকে তারা এই রানটি করেছে চলুন এখন আমরা এই বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য দেখে নেই। অর্থাৎ এই প্রতিবেদনে আপনারা উক্ত বিষয় সম্পর্কে জানতে পারবেন।

আইপিএলে নতুন রেকর্ড করল সানরাইজার্স হায়দ্রাবাদ

মতো এই খেলাটা অনুষ্ঠিত হয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বিরুদ্ধে। আর এই ম্যাচে প্রথমে ব্যাটিং এর নামে সানরাইজার্স হায়দ্রাবাদ। প্রথম থেকেই তাদের পুরনো রূপ দেখাতে শুরু করে। অর্থাৎ মাঠে নেমে ব্যাটারদের তাণ্ডব শুরু হয়ে যায় আগের মত। দুর্দান্ত এই পারফরমেন্সের কারণেই তারা ২৮৭ রান সংগ্রহ করেন। এই দলের ক্যাপ্টেন্সি করছে এবারের বিশ্বকাপে জয়ী অস্ট্রেলিয়া প্যাট কামিন্স। মাঠে নেমে হেড ৪১ বলে ১০২ রান সংগ্রহ করে। এরপর ক্লাসেন ৩১ বলে ৬৭ রান সংগ্রহ করে। এরপর আব্দুল সামাদ ১০ বলে 37 রান সংগ্রহ করে।

অর্থাৎ ঐদিন ব্যাটিংয়ের তাণ্ডব চলছিল সকলের। এভাবেই পারফরমেন্সের দিক থেকে অনেক দ্রুত এগিয়ে যেতে শুরু করে হায়দ্রাবাদ। মাত্র ৩ উইকেট হারিয়ে ২৮৭ রান সংগ্রহ করে তারা। অন্যদিকে ব্যাঙ্গালুরু দুর্দান্ত পারফরম্যান্স করে কিন্তু নিজেদেরকে তেমন এগিয়ে নিয়ে যেতে পারেনি তারা। তারা সর্বমোট বিষ ওভারে সাত উইকেট হারিয়ে ২৬২ রান সংগ্রহ করে। বিশ রানের ব্যবধানে হেরে যায় ব্যাঙ্গালোরু। আর আইপিএলে নতুন রেকর্ড করলো সানরাইজার্স হায়দ্রাবাদ।

আইপিএলের সকল আপডেট এবং সর্বশেষ খবর গুলো পেতে হলে অবশ্যই আপনারা আমাদের পত্রিকা পড়বেন বেশি বেশি। কেননা আমাদের এখানে শেয়ার করা হয়ে থাকে কে আইপিএলের সকল ম্যাচগুলো লাইভ ভাবে।

অন্যান্য প্রতিবেদন:  LSG VS DC Live

Share This Article