বিপিএল দুর্দান্ত ঢাকা টিম স্কোয়াড: Durdanto Dhaka Player list 2024

Jahid Hasan
বিপিএল দুর্দান্ত ঢাকা টিম স্কোয়াড

বিপিএল দুর্দান্ত ঢাকা টিম স্কোয়াড এবং ঢাকার টিমের খেলোয়াড়দের তালিকা নিয়ে হাজির হয়েছি আমরা আজকে। যারা ঢাকায় বসবাস করেন কিংবা ঢাকার টিম খেলোয়াড়দের সম্পর্কে জানতে চাচ্ছেন তারা এখান থেকে খুব সহজেই জেনে নিতে পারবেন।

টিমের মত বিপিএল খেলাতে অংশগ্রহণ করে থাকে ঢাকার টিম। এবারের ঢাকার টিমেতে রয়েছে দেশ-বিদেশের সকল খেলোয়াড়রা। দুর্দান্তভাবে এবারে ঢাকা পক্ষ থেকে অংশগ্রহণ করবে। প্রতিবছর ঢাকা টিমে থাকে আকর্ষণীয় এবং দক্ষ সকল টিকেট তারকারা। ঠিক এমনটাই রয়েছে এবারের বিপিএলে। বিগত ম্যাচগুলোতে অনেক ভালো পারফরম্যান্স করেছে ঢাকার দিনগুলো।

বিশেষ করে যারা ঢাকা টিমের ভক্ত রয়েছে তারা আশা করছে এবারের বিপিএলের ট্রফিটে যাবে ঢাকার ঘরে। কিন্তু প্রকৃতপক্ষে কার ঘরে এই ট্রফিটি যাবে সেটি এখন দেখার অপেক্ষায়। আসুন দেখে নেই এদের খেলোয়াড়দের তালিকা সম্পর্কে।

বিপিএল দুর্দান্ত ঢাকা টিম স্কোয়াড

অন্যান্য দলের মতো এখানে রয়েছে শক্তিশালী সকল খেলোয়াড়রা। নাঈম শেখ, শরিফুল ইসলামমত দক্ষ এবং অভিজ্ঞ ক্রিকে তারকাটা হয়েছে এখানে। পাকিস্তানি এবং শ্রীলঙ্কার খেলোয়াড়েরা। তাহলে নিচে থেকে এই তালিকাটি দেখে নেই।

দুর্দান্ত ঢাকা টিমের খেলোয়াড়দের তালিকা:

উপরে আপনারা দেখলেন বিপিএল দুর্দান্ত ঢাকা টিম স্কোয়াড। এরকম আরো অন্যান্য বিভাগের স্কোয়াড সম্পর্কে জানতে আমাদের আর্টিকেল দেখুন। আমাদের ওয়েবসাইটে সকল খেলা সংক্রান্ত তথ্যগুলো আপডেট দেওয়া হয়ে থাকে সবার আগে।

তাসকিন আহমেদ, লাহিরু সামারাকুন, সাদিরা সামারাবিক্রমা, আরাফাত সানি, মোহাম্মদ নাঈম, শরীফুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, সাইফ হাসান, ইফরান শুক্কুর, আলাউদ্দিন বাবু, মেহরব হোসেন, চতুরঙ্গা ডি সিলভা, সায়েম আইয়ুব, উসমান কাদির, সাব্বির হোসেন, জসিমউদ্দিন।

বিপিএল ম্যাচ লাইভ দেখুন: BPL Live Watch 2024

Also: ফরচুন বরিশাল টিম স্কোয়াড ২০২৪

Share This Article