বিপিএল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স টিম স্কোয়াড: Chattogram challengers BPL 2024

Jahid Hasan
বিপিএল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স টিম স্কোয়াড

বিপিএল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স টিম স্কোয়াড নিয়ে আলোচনা করা হচ্ছে আমাদের আজকের এই আর্টিকেলে। চট্টগ্রামের খেলা দেখবেন তারা অবশ্যই এই আর্টিকেলটি পড়বেন কারণ কোন কোন দল অংশগ্রহণ করেছে চট্টগ্রামে সেটি যেন আমাদের অনেকেরই দরকার রয়েছে।

প্রতিবারের মত এবারও বিপিএলে অংশগ্রহণ করছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এবারের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দুর্দান্তভাবে পারফরম্যান্স করার জন্য পূর্ব থেকে অনেক প্রস্তুতি নিচ্ছে। ভালো করেই সেটি বুঝা যাচ্ছে এ দলে কোন কোন খেলোয়ারদের কে নেওয়া হয়েছে সে বিষয়টি। আরো শক্তিশালী দল হিসেবে নিজেকে তৈরি করছে চট্টগ্রামের এই টিকেট। এখানে যেমন দেশের ক্রিকেট তারকা রয়েছে ঠিক তেমনভাবে রয়েছে বিদেশী ক্রিকেট তারকারা।

এবারের বিপিএল ট্রফি যেন চট্টগ্রামের ঘরে ফেরে সেই জন্যই এত প্রস্তুতি। আমরা জানবো এই দলে কোন কোন খেলোয়াড় রয়েছে এবং কারা কারা চট্টগ্রামের পক্ষ থেকে অংশগ্রহণ করবে।

বিপিএল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স টিম স্কোয়াড

এখানে রয়েছে না হয়দুজ্জামান, তানজিদ হাসান তামিম, মোঃ হাদিস সহ নানা ধরনের দেশ-বিদেশি ক্রিকেট তারকা। একটি খেলার পারফরমেন্স নির্ভর করবে ওই দলে কোন কোন খেলোয়াড়রা অংশগ্রহণ করছে। তাহলে দেখি আর কে কে রয়েছে এই দলে।

চট্টগ্রাম টিমের খেলোয়াড় তার তালিকা

আশা করি আপনারা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স টিম স্কোয়াড সম্পর্কে পরিপূর্ণ ধারণা পেয়েছেন। এরকম আরো অন্যান্য বিভাগ অর্থাৎ বিপিএলের আরো অন্যান্য টিমের খেলোয়াড়দের তালিকা সম্পর্কে জানতে আমাদের সঙ্গে থাকুন।

নিহাদউজ্জামান, শহীদুল ইসলাম, সৈকত আলী, ইমরানুজ্জামান, কার্টিস ক্যাম্ফার, মোহাম্মদ হারিস, নাজিবউল্লাহ জাদরান, শুভাগত হোম, জিয়াউর রহমান, মোহাম্মদ হাসনাইন, বিলাল খান, শাহাদাত হোসেন, সালাউদ্দিন শাকিল, স্টিভ এসকিনাজি, তানজিদ হাসান তামিম, আল আমিন হোসেন।

বিপিএল ম্যাচ লাইভ দেখুন: BPL Live Watch 2024

Read: বিপিএল খুলনা টাইগার টিম স্কোয়াড

Share This Article