টি-20 ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ

Jahid Hasan

আজকে অনুষ্ঠিত হচ্ছে পঞ্চম টি-টোয়েন্টি ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচটি। আজকের এই খেলা দেখার জন্য ‌অপেক্ষা করতেছেন তাদের জন্য সুবর্ণ সুযোগ রয়েছে এখন। কেননা আপনারা এখান থেকে খুব সহজভাবে ফ্রিতেই লাইভ খেলা উপভোগ করতে পারবেন।

ভারত যেন তাদের আক্রোশ মেটাচ্ছে অস্ট্রেলিয়ার সঙ্গে। কেননা তা না দশটি ম্যাচে জয়লাভ করে ফাইনালে গিয়ে হেরে যায় অস্ট্রেলিয়ার কাছে। একমাত্র অপরাজিত দল হিসাবে বিশ্বকাপে ছিল ভারত। সম্পর্কের খেলাতে তারা অস্ট্রেলিয়াকে হারাতে পারলেও ফাইনালে গিয়ে তারা হেরে গিয়েছেন। ১৯ নভেম্বর বিশ্বকাপ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার পর কয়েকদিন পরে শুরু হয়েছিল টি-টোয়েন্টি ম্যাচ। এই খেলাটি করোনা কালীন সময়ে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনার প্রভাবের কারণে তা হয়নি সে খেলা আইসিসির নিয়ম অনুযায়ী এখন খেলতে হচ্ছে। যার কারণে বিশ্বকাপের অংশগ্রহণকারী অনেক খেলোয়াড়ায় এখানে অংশগ্রহণ করতে পারেনি। যতগুলো ম্যাচ অনুষ্ঠিত হয়েছে অধিকাংশ গুলোই জয়লাভ করেছে শক্তিশালী দল ভারত।

টি-টোয়েন্টি ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ

এখন আমরা জানবো কিভাবে আপনারা এই খেলা সরাসরি লাইভ দেখতে পারবেন। এখানে সরাসরি লাইভ খেলা অনুষ্ঠিত হবে। আজকের এই খেলাটি ভারতের সময় অনুসারে সন্ধ্যা সাতটা তিরিশ মিনিটে অনুষ্ঠিত হবে। যথাসময়েই এই খেলা অনুষ্ঠিত হওয়ার সাথে সাথে আমাদের এখানে স্কোরবোর্ড চালু হয়ে যাবে।

প্রথম দুটি ম্যাচেই অস্ট্রেলিয়ার সাথে দুর্দান্ত জয় লাভ করে ভারত কিন্তু পরের ম্যাচে হেরে গিয়ে অস্ট্রেলিয়া জয় লাভ করে। ম্যাক্সওয়েলের পারফরম্যান্সে এ জয়তি হয়। মাত্র ৪৬ বড় সেঞ্চুরি করে নাই ম্যাক্সওয়েল যা আফগানিস্তানের মত দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্স করেন। দেখি আজকের এই খেলায় ভারতের কোন কোন খেলোয়াড় অংশগ্রহণ করছে।

আপনারা আমাদের ওয়েবসাইট ছাড়াও ভারতের স্টার স্পোর্টস চ্যানেলের মাধ্যমে এই খেলা সরাসরি লাইভ দেখতে পারবেন। এছাড়াও বাংলাদেশের টফি অ্যাপ এবং টি স্পোর্টসঅ্যাপের মাধ্যমে খেলা দেখার রয়েছে দারুন সুযোগ।

More: ভারত অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ 

Share This Article