হায়দ্রাবাদের কাছে হেরে গেল চেন্নাই সুপার কিংস

Jahid Hasan

মোস্তাফিজুরের অনুপস্থিতিতেই হয়তো হায়দ্রাবাদের কাছে হেরে গেল চেন্নাই সুপার কিংস। এ যাবৎকালের সকল সমীকরণ ভেঙ্গে দিয়ে এবার জয়ের দিকে চলে গেল হায়দ্রাবাদ। কেননা গতকালকে অনুষ্ঠিত হয়েছে ‌SRH Vs CSK Live. আর সেই খেলা বিষয় সম্পর্কে তুলে ধরা হবে আজকের এই প্রতিবেদনে।

বাংলাদেশের প্রেসার বলার মোস্তাফিজুর রহমান শুধুমাত্র আইপিএল এ বাংলাদেশ ক্রিকেট তারকা হিসেবে অংশগ্রহণ করছে। কিন্তু ভিসা জটিলতার কারণে তিনি গতকালকের ম্যাচে অংশগ্রহণ করতে পারেনি। মূলত তিনি চেন্নাই সুপার কিংস এ খেলে আসছেন। হঠাৎ করেই তার ভিসা সংক্রান্ত সমস্যার কারণে গত মঙ্গলবার বাংলাদেশে আসেন। নির্দিষ্ট সময়ে তিনি মাঠে পৌঁছাতে পারেনি যার কারণে তিনি গত কালকের ম্যাচে পারফরম্যান্স করতে পারেননি। কিন্তু আগামী ম্যাচ কলকাতার সাথে অনুষ্ঠিত হবে আর সেই ম্যাচে নিশ্চিত মাঠে নামবে এমনটাই জানিয়ে দেওয়া হয়েছে। তবে যাই হোক কালকে মোস্তাফিজুর রহমান মাঠে না থাকার কারণে অনেকটা চাপের মুখে থাকতে হয়েছে চেন্নাইকে। অনেকে বলছে তার উপস্থিতি অনেকটা হাড়ের দিক নিয়ে গেছে চেন্নাই সুপার কিংসকে। আসুন আমরা কালকের এই ম্যাচের বিশ্লেষণ দেখে নেই।

হায়দ্রাবাদের কাছে হেরে গেল চেন্নাই সুপার কিংস

গতকালকের এই ম্যাচের সমীকরণ সম্পর্কে আমরা আলোচনা করেছি। সেখানে তুলে ধরা হয়েছে কার জয় কার হারের সম্ভাবনা বেশি সেটি। সেই প্রতিবেদন দেখতে হলে নিচের দেওয়া লিংকে প্রবেশ করুন। তারপর আপনাদেরকে সংক্ষিপ্ত একটি ধারণা দিচ্ছি এ বিষয় সম্পর্কে। এ পর্যন্ত চেন্নাই এবং হায়দ্রাবাদের যতগুলো খেলা অনুষ্ঠিত হয়েছে তার মধ্যে বেশিরভাগ জয়লাভ করেছিল চেন্নাই। ২০২৪ সালের আইপিএল এ পরিসংখ্যান হিসাব করলে সেখানেও এগিয়েছিল চেন্নাই। তবে আমরা সেখানে আরো উল্লেখ করেছি যে কি কারণে হায়দ্রাবাদের ২০২৪ সালের পরবর্তী ম্যাচ থেকে পারফরম্যান্স ভালো হচ্ছে সে বিষয় সম্পর্কে। কারণ আজকের এই ম্যাচে কি ঘটেছে সে বিষয়ে দেখে নেই।

মাঠে প্রথমে ব্যাটিং করতে নামে চেন্নাই সুপার কিংস। তারা পাঁচ উইকেট হারিয়ে ২০ ওভারে সর্বমোট ১৬৫ রান করেন। গতকালকে তেমন কেউ ভালো ব্যাটিং পারফরমেন্স দেখাতে পারেনি চেন্নাই সুপার কিংস। অন্যদিকে হায়দ্রাবাদের ব্যাটিং পারফরম্যান্স ছিল অত্যন্ত ভালো। প্রথম দিক থেকে তারা টানটান উত্তেজনা নিয়ে একটি গড় সমীকরণ রান ধরে এগিয়ে যাচ্ছিলেন। তারা দুই হবার হাতে রেখে অর্থাৎ ১৮ ওভার ১ বল হাতে রেখে‌ ১৬৬ রান সংগ্রহ করে জয়লাভ করে চেন্নাই সুপার কিংস এর বিপরীতে। হায়দ্রাবাদের কাছে হেরে গেল চেন্নাই সুপার কিংস এইভাবে।

অন্যান্য প্রতিবেদন:SRH vs CSk Live

Share This Article