মোস্তাফিজুর রহমানের প্রথম দিনেই বাজিমাত আইপিএলে

Jahid Hasan

প্রথম দিনেই আইপিএলে দুর্দান্ত পারফরমেন্স করেছে মুস্তাফিজুর রহমান। ধোনি যে কথাটা বলেছিল তার বিপরীতে তার দুর্দান্ত এই পারফরমেন্সে মুগ্ধ চেন্নাই অন্যদিকে বাংলাদেশের টাইগার ভক্তরা আরো উচ্ছ্বাস প্রকাশিত করেছে। তার এমন পারফরমেন্স দেখার অপেক্ষায় রয়েছে বাংলাদেশের টাইগার ভক্ত।

মোস্তাফিজুর মানেই ইউরকার এবং দুর্দান্ত বলিং। কিন্তু গত শ্রীলংকার ম্যাচের বিপরীতে তিনি অসুস্থ হয়ে পড়লেও নিজেকে বেশ প্রস্তুত করে নিয়েছে আইপিএল এর জন্য। যার ধারাবাহিকতা বর্তমান দেখতে পারছে আইপিএল ভক্তরা এবং ক্রিকেট প্রেমিকরা। বিশেষ করে বাংলাদেশের উচ্ছ্বাস যেন কমছে না বরং আরো বৃদ্ধি পাচ্ছে। খেলার পূর্বে মহেন্দ্র সিং ধোনি বলেছিলেন যদি আবার আগের মত ফিরে আসতে পারে মোস্তাফিজ তাহলে অবশ্যই সেটি হবে আমাদের জন্য দুর্দান্ত একটি ম্যাচ। হ্যাঁ সেই কথাটাই হয়তো বাড়ে গেছে বাংলাদেশের অন্যতম বলার মুস্তাফিজ।

মোস্তাফিজুর রহমানের প্রথম দিনেই বাজিমাত আইপিএলে

মূলত বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে পারফরমেন্স করেছেন আইপিএলে। এখানে তাসকিনকে যাওয়ার কথা থাকলেও ছাড়পত্রের কারণে যেতে পারেননি এমনটাই জানা গেছে বিভিন্ন মাধ্যম থেকে। তবে বাংলাদেশের এই বেশ বলার চেন্নাই সুপার কিংসের হয়ে ঘুরছেন প্রথম দিনে এই ম্যাচে। আর প্রথম ম্যাচে তিনি তুলে নিয়েছেন ৪ উইকেট। তার কাছে টিকে থাকতে পারিনি বেশিক্ষণ ব্যাঙ্গালুরু ব্যাটসম্যানরা যার কারণেই থামিয়ে দিয়েছে তাদের। ৬১৭৩ রানের থেমে যেতে হয় তাদের।

মুস্তাফিজুর রহমান যার ওভার বল করেন যার মধ্যে তিনি রান দিয়েছেন মাত্র ২৯। আর তার বিপরীতে উইকেট তুলে নেয় চারটি। এমন বোলিং পারফরম্যান্স খুব কমই দেখা যায় আইপিএল তবে এবার তার বলেন মনে রাখার মত। তিনি শুধুমাত্র আইপিএলে বারোমাস করে এগিয়ে থাকেন তিনি বাংলাদেশকে নিয়ে গেছে আরো অনেক এগিয়ে। আগামী ম্যাচেও তিনি দুর্দান্ত পারফরম্যান্স করবে বলে আশা করা যাচ্ছে এবং এমনটাই আশা করছেন সবাই।

অন্যান্য- বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ

Share This Article