বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ স্কোর ওয়ানডে

Jahid Hasan

আজকে বাংলাদেশে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ খেলা। আর এই খেলাটি সরাসরি সম্প্রচার করা হচ্ছে আমাদের ওয়েবসাইট থেকে। যারা এটি দেখতে আগ্রহে তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন থেকে খেলা উপভোগ করে দেবেন সরাসরি।

বাংলাদেশ ইতিমধ্যে শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে তিনটি। যার মধ্যে একটিতে জয়লাভ করেছে এবং বাকি এই দুটিতে হেরে গিয়েছে। আর আজকে মুখোমুখি হচ্ছে তারা শ্রীলংকার বিরুদ্ধে ওয়ানডে ম্যাচে। ওয়ানডে খেলার প্রথমেই ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে আজকে। যারা খেলাটি দেখতে আগ্রহী তারা অবশ্যই এই প্রতিবেদন থেকে সরাসরি খেলা দেখে নিবেন। কেননা একমাত্র আমাদের এই ফাজার নিউজ পত্রিকায় সরাসরি লাইভ খেলা সম্প্রচার করা হয়ে থাকে।

বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ স্কোর ওয়ানডে

আজকের এই দলে পারফরম্যান্স করছে মাহমুদুল্লাহ রিয়াদ, ‌ মুশফিকুর রহিম এবং সাকিব আল‌ হাসানসহ দক্ষ সকল খেলোয়াড়েরা। এই খেলা এখানে সরাসরি সম্প্রচার দেখবেন একজন বাংলাদেশের দর্শক। শুধুমাত্র একজন নয় সারা বাংলাদেশের দর্শক এখান থেকে ফ্রিতে লাইভ খেলা উপভোগ করতে পারবেন।

এছাড়াও টফি অ্যাপ এবং টি স্পোর্টস অ্যাপ এর মাধ্যমে একজন খেলা সরাসরি লাইভ দেখতে পারবেন। আপনারা যারা লাইভ খেলা দেখতে আগ্রহী তারা অবশ্যই আমাদের পত্রিকা পড়বেন। আমাকে কিছু পত্রিকায় সবসময় শেয়ার করা হয়ে থাকে সকল খেলার লাইভগুলো।

Share This Article