মোস্তাফিজুর রহমানের আইপিএল ম্যাচ থেমে যেতে পারে মাঝপথে

Jahid Hasan

অনিশ্চিত হতে যাচ্ছে মোস্তাফিজুর রহমানের আইপিএল। তাহলে কি ছিটকে পড়ে যেতে পারে তার এই পারফরম্যান্স থেকে? কেনই বা তাকে আইপিএল থেকে আসতে হবে সে বিষয় সম্পর্কেই জানাবো আজকের এই প্রতিবেদনে।

সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে সবচেয়ে বেশি আলোচনার বিষয় এখন মুস্তাফিজুর রহমান। শুধু তাই নয় গুগলে সার্চ ইঞ্জিনিয়ার এগিয়ে রয়েছেন তিনি। তবে সেটি সমালোচনা নয় ভালো একটি আলোচনার মাধ্যমে তিনি এখানে আলোচনা এসেছেন। কারণ আইপিএলের প্রথম ম্যাচে তিনি দুর্দান্ত পারফরম্যান্স করেছে। মাত্র চায়ের হবার বল করে চারটি উইকেট নিয়েছেন এবং মাত্র ২৯ রান দিয়েছেন। যার মাধ্যমে চেন্নাই সুপার কিংস এর জয় অনেকটা এগিয়ে গিয়েছে। আর প্রথম দুইটায় তিনি দুইটি পুরস্কার পেয়েছেন যার কারণে তার এত আলোচনা। চলুন এখন আমরা কি জেনে নেই কি কারণে তার অনিশ্চিত হতে যাচ্ছে এই আইপিএল এর ম্যাচ‌।

মোস্তাফিজুর রহমানের আইপিএল ম্যাচ থেমে যেতে পারে মাঝপথে

সিডিউল অনুসারে মে মাসের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হতে পারে ফাইনাল ম্যাচ আইপিএলের। বাংলাদেশি অথবা যে কোন দেশের খেলোয়াড় যখন আইপিএলে খেলতে চান তখন তার জাতীয় দল থেকে অনুমতি পত্র নিতে হয়। ঠিক তেমনভাবে অনুমতি পত্র নিয়েছেন মোস্তাফিজুর রহমান। কিন্তু তাকে বাংলাদেশের সফরকারি জিম্বাবুয়ের সাথে সিরিজ খেলতে হবে এমনটাই নির্দেশনা দেওয়া রয়েছে সেখানে। আর জিম্বাবুয়ের দলের সাথে খেলার হতে পারে সম্ভব এপ্রিল মাসের ২৮ তারিখ থেকে মে মাসের ৩ তারিখ পর্যন্ত। আর এ সময় চলমান থাকবে আইপিএলের ম্যাচ।

সেই কারণে তাকে ফিরে আসতে হতে পারে আইপিএল থেকে। এমনটাই সম্ভাবনা রয়েছে সবচেয়ে বেশি। এদিকে মোস্তাফিজুর রহমানের মাধ্যমে অনেকটা নিজেকে কাম ব্যাক করাতে সক্ষম হয়েছিল। আর নিজের পারফরম্যান্সকে তুলে ধরার সুযোগ পেয়েছিলেন। কিন্তু মাঝপথে থাকে থেমে যেতে হতে পারে এমনটাই সংসার হয়েছে তার। অন্যদিকে মোস্তাফিজ ভক্তারা বলছে তাকে এবারের আইপিএলে পুরো মাসুম খেলার সুযোগ দিতে। তবে যাই হোক প্রতিটি খেলোয়াড়ের ইচ্ছা থাকে আইপিএলে সম্পূর্ণ খেলা। আর এবারে বাংলাদেশ থেকে তিনি একমাত্র এখানে পারফরম্যান্স করছেন। সাকিব আল হাসানের এখানে সফর করা থাকলেও তিনি এবারে তার ব্যস্ততার কারণে যেতে পারছেন না।

অন্যান্য- মোস্তাফিজুর রহমানের প্রথম দিনেই বাজিমাত

Share This Article