৬রানে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে গুজরাট টাইটান্স

Jahid Hasan

গতকালকে খেলা অনুষ্ঠিত হয়েছে গুজরাট টাইটান্স বনাম মুম্বাই ইন্ডিয়ান। আর ৬ রানে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে গুজরাট টাইটান্স। এখন আমরা এই খেলার সমীকরণ এবং অন্যান্য পরিসংখ্যান সম্পর্কে আলোচনা করব আপনাদের সামনে।

আইপিএলে বর্তমানে সকল খেলাগুলো জমে উঠেছে। দুর্দান্ত পারফরমেন্সের সাথে এগিয়ে যাচ্ছে সকল দলগুলো। ইতিমধ্যে পাঁচটি ম্যাচ শেষ হয়ে গিয়েছে এবং পঞ্চম ম্যাচ অনুষ্ঠিত হয়েছে মুম্বাই আর গুজরাট টাইটান্স মধ্যে। প্রথম দিক থেকে মুম্বাই ইন্ডিয়ান্স দুর্দান্ত পারফরম্যান্স করলে পরবর্তী সময়ে নিজেদেরকে তেমন আটকে রাখতে পারেন। কি কারনে হেরে গিয়েছে কে কত রান করছে সে বিষয়েই তুলে ধরা হবে এখন এই প্রতিবেদনে। যাতে করে আপনারা সেই খেলা উপভোগ না করতে পারলেও সমীকরণ দেখে বুঝতে পারেন সকল তথ্যগুলো। চলুন তাহলে আমরা এই বিষয় সম্পর্কেই এখন দেখে নেই আমরা।

৬রানে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে গুজরাট টাইটান্স

মুম্বাই ইন্ডিয়ান্সের শক্তিশালী সকল খেলোয়ারা পারফরম্যান্স করেছে। যেমন রোহিত শর্মা ২৯ বলে ৪৩ রান সংগ্রহ করে। অন্যদিকে দিওয়ার্ড ৩৮ বলে ৪৬ রান সংগ্রহ করে। তিলক শর্মার পারফরম্যান্স ও ছিল বেশ ভালো। কিন্তু তারা ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করেছিল। যার কারণে তেমন রান তুলতে পারেনি। অন্যদিকে ঘুরার টিউশন রয়েছে শক্তিশালী সকল খেলোয়াড়েরা। মাঠে নেমে তারা দুর্দান্ত পারফরম্যান্স করে এগিয়ে যাচ্ছিল। যেমন সুদর্শন ৩৯ বলে ৪৫ রান করেছিল। অন্যদিকে সুখমান গিল বাস বলে ৩১ রান করেন। এভাবে সবাই রান করতে করতে ছয় উইকেট হারিয়ে ১৬৮ রান করে গুজরাট টাইটান্স।

অর্থাৎ ৬ রানে জয়লাভ করে গুজরাট টাইটান্স। অর্থাৎ প্রথম দিনেই ৬ সালে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে। তবে আজকের এই ম্যাচের জয়ের অন্যতম নায়ক হচ্ছে সাই সুদর্শন। কারণ তার ব্যাটিং পারফরমেন্সের মাধ্যমে অনেক রান এগিয়ে গিয়েছিল গুজরাটের। অন্যদিকে বোলিংয়ের দিক থেকেও ব্যাপক পারফরম্যান্স দেখিয়েছে জনসন, উমেশ যাদব এবং আজমাতুল্লা। এছাড়াও আইপিএলের অন্যান্য ম্যাচগুলো উপভোগ করতে হলে আপনারা অবশ্যই আমাদের পত্রিকা পড়বেন। ফাজার পত্রিকাতে সকল খেলার লাইভ স্কোর আপডেট দেখানো হয়ে থাকে।

অন্যান্য- গুজরাট টাইটান্স বনাম মুম্বাই ইন্ডিয়ান্স

Share This Article