অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপ বাংলাদেশ বিরুদ্ধে কোন দল অংশগ্রহণ করবে

Jahid Hasan

বেশ কয়েকদিন আগেই শুরু হয়েছিল অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপ ২০২৩। এখানে অংশগ্রহণ করেছিল মোট ছয়টি দল তার মধ্যে ছিল বাংলাদেশও। এই প্রতিবেদনে তুলে ধরবো এশিয়া কাপে বাংলাদেশ বিরুদ্ধে কোন দল অংশগ্রহণ করবে।

গতকালকে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশের সেমিফাইনাল ম্যাচ। সেখানে ভারতের সাথে খেলা অনুষ্ঠিত হয়েছিল। বাংলাদেশ ে প্রথম ম্যাচ থেকে দুর্দান্ত পারফরম্যান্স করে এসেছে যার কারণে শেষ পর্যন্ত তারা তাদের পারফরম্যান্স ধরে রাখতে পেরেছে। ঠিক তেমনটাই হয়েছে সেমিফাইনালের সময়। প্রতিপক্ষ দল হিসেবে ছিল ভারত। সবসময় শক্তিশালী ছিল তাদের দিন। বাংলা টাইগার বাহিনীরাও কম যায় না। তারাও জ্বলে উঠেছিল আপন শক্তিতে। ভারত প্রথমে ব্যাটিংয়ের নামে রান সংগ্রহ করে ১৮৯। এরপর টাইগাররা জ্বলে উঠতে শুরু করে এমনকি দুর্দান্ত পারফরমেন্সের মাধ্যমে এগিয়ে যায়। বিশেষ করে আরিফুল ইসলাম এবং আমিন এই দুইজনের জুটিতে ১৩৮ রান নিশ্চিত হয়। ম্যাচটিতে বেশি অবদান রেখেছে আরিফুল ইসলাম। ৯০ বলে ৯৪ রান করে। শয়তানের জন্য সেঞ্চুরি করা সম্ভব হয় না। অবশেষে তারা এই পারফরমেন্সের মাধ্যমে ভারতের বিরুদ্ধে সেমিফাইনাল এ জয় লাভ করে।

এশিয়া কাপে বাংলাদেশের বিরুদ্ধে কোন দল খেলবে ফাইনালে

বাংলাদেশ সেমিফাইনাল জয়লাভ করে ফাইনালে ওঠার পর উচ্ছ্বাসিত হয়েছে বাংলার জনগণ সহ ক্রিকেটপ্রেমিকরা। দলের অনেকেই প্রশংসা করেছে তাদেরকে এবং ফাইনালে ভালোভাবে খেলার জন্য অনুপ্রাণিত করে নিচ্ছে। ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১৭ই ডিসেম্বর। এই খেলাটি দেখতে ইচ্ছুক তারা অবশ্যই আমাদের খেলা খবর ক্যাটাগরি দেখবেন। এখানে লাইভ খেলা সম্প্রচার করা হবে আপনাদের জন্য। এই খেলাটি যাতে মিস না হয় সে তো আপনারা শেষ পর্যন্ত অপেক্ষা করবেন।

অন্যদিকে পাকিস্তান সেমিফাইনালে খেলেছে সংযুক্ত আরব আমিরাতের সাথে। পাকিস্তান শুরু থেকেই ভালো পারফরম্যান্স করে আসলে সুবিধা করতে পারেনি তাদের সাথে। হেরে যায় তাদের সাথে এবং ফাইনাল নিশ্চিত করে নেয় আরব আমিরাত। ফাইনাল ম্যাচে আগামী ১৭ই ডিসেম্বর দেখা হবে তাদের সাথে। তারা বাংলাদেশের মতো ভালোভাবে প্রিপারেশন নিচ্ছে যাতে করে এবারের এশিয়া কাপ তারা নিজেদের মাঠে জয়লাভ করতে পারে।

বিপিএল লাইভ খেলা দেখার অ্যাপ 

তবে যাই হোক এশিয়া কাপে বাংলাদেশের বিরুদ্ধে খেলবে সংযুক্ত আরব আমিরাত। তাই বাংলাদেশ বনাম সংযুক্ত আরব আমিরাত এশিয়া কাপ ফাইনাল দেখার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইট থেকে লাইভ খেলা দেখে নেবেন।

Share This Article