বিপিএল লাইভ খেলা দেখার অ্যাপ (BPL Live Stream Apps)

Jahid Hasan

মোবাইল অ্যাপের মাধ্যমে বিপিএল লাইভ খেলার নিয়ম সম্পর্কে তুলে ধরা হচ্ছে আজকের আমাদের এই খবরে। যারা বিপিএল খেলা মিস করতে চাচ্ছেন না লাইভে তারা খুব সহজে আমাদের এই নিউজ পড়ে ফ্রিতেই লাইভ খেলা দেখতে পারবেন।

বিভিন্ন অ্যাপের মাধ্যমে বিপিএল খেলা দেখার নিয়ম:

আগামী ১৮ জানুয়ারি থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিপিএল ২০২৪ ম্যাচ। বাংলাদেশের ঘরোয়া লীগের মধ্যে অন্যতম একটি হচ্ছে এটি। এটি দেখার জন্য অনেকেই অপেক্ষা করে থাকেন। বাংলাদেশের gtv এবং টি স্পোর্টস চ্যানেল সহ মাত্র কয়েকটি টিভি চ্যানেলে এটি দেখানো হয়ে থাকে। বিভিন্ন কারণে এই খেলা অনেকে মিস করে থাকে। যারা কোনভাবেই লাইভ খেলা মিস করতে চান না তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন করবেন। শুধুমাত্র হাতে একটি স্মার্ট ফোন থাকলে কিভাবে এই খেলাটি লাইভ দেখতে পারবেন সে বিষয়েই আজকের প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে।

বিপিএল লাইভ দেখুন Daraz App এর মধ্যে:

BPL Live 2024 দেখতে পারবেন Daraz App দারাজ অ্যাপ যদিও E-commerce হলেও বাংলাদেশের বিপিএল লাইভ ম্যাচ গুলো দারাজ অ্যাপে দেখতে পারবেন, দেখার জন্য সর্বপ্রথম দারাজ অ্যাপটি আপনার মোবাইলে ডাউনলোড করে নিন এবং সবধরনের সমস্যা ছাড়া বিপিএল লাইভ দেখুন।

BPL live on MyGP Live Streaming App:

আপনি যদি মাই জিপি অ্যাপের মাধ্যমে খেলা দেখতে চান সেক্ষেত্রের প্রথমে আপনাকে মাই জিপি অ্যাপ ডাউনলোড করতে হবে। প্লে স্টোর অথবা গ্রামীনফোনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। এটি ডাউনলোড করার পর গ্রামীন নাম্বার দিয়ে সাইন আপ করতে হবে। এরপর পেজে দেখা যাবে বিপিএল লাইভ।

Toffee Live: টফি অ্যাপের মাধ্যমে লাইভ খেলা দেখার নিয়ম

আপনি যদি টিভি চ্যানেলের মাধ্যমে বিপিএল খেলা সরাসরি দেখতে চান সে ক্ষেত্রে টফি এর মাধ্যমে দেখতে হবে অবশ্যই আপনাকে। প্লে স্টোরে প্রবেশ করে অ্যাপটি ডাউনলোড করুন এবং সেখানে গিয়ে লিখে সার্চ করুন। অথবা লাইভ ক্রিকেট খেলা অপশনে গিয়ে টফি অ্যাপ থেকে আপনারা দেখতে পারবেন।

যারা কম্পিউটারের মাধ্যমে খেলা দেখতে চান তারা ট্রফি অ্যাপের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন। অথবা এই লিংকে প্রবেশ করে আপনারা অ্যাপের মত করে লাইভ খেলা দেখতে পারবেন। মূলত এটি হচ্ছে টফি অ্যাপের মাধ্যমে বিপিএল লাইভ খেলা দেখার নিয়ম।

Download Sportzfy App for BPL Live 2024

Sportzfy app হলো অনেক ভালো একটা অ্যাপ যেখানে বিপিএল সহ অন্যান্য সকল স্পোর্টস গুলো লাইভ দেখতে পারবেন, বিশেষ করে বাংলাদেশে এখন শুরু হয়েছে বিপিএল ২০২৪ তাই Sportzfy app টি আপনার মোবাইলে ডাউনলোড করে নিন, ডাউনলোড করার জন্য ভিজিট করুন গুগল ক্রোমে এবং সার্চ করুন Sportzfy app for BPL Live তার পর প্রথম ওয়েবসাইটে ভিজিট করে অ্যপটি ডাউনলোড করুন এবং বিপিএল উপভোগ করুন।

BPL Live in T Sports Live টি স্পোর্টস মাধ্যমে বিপিএল দেখার নিয়ম:

স্পোর্টস টিভি চ্যানেলের পাশাপাশি তাদের অ্যাপের মাধ্যমেও সরাসরি লাইভ খেলা দেখার সুযোগ রয়েছে। তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। আর সেখানে প্রথমে দেখতে পারবেন বিপিএল লাইভ। এ অপশনে প্রবেশ করেই আপনারা সরাসরি খেলাটি উপভোগ করার সুযোগ পেয়ে যাবেন।

বিপিএল ম্যাচ লাইভ দেখুন: BPL Live Watch 2024

এটি হচ্ছে বিপিএল লাইভ খেলা দেখার নিয়ম। এরকম আরো অন্যান্য সংক্রান্ত সকল তথ্যগুলো জানার জন্য আমাদের পত্রিকা নিয়মিত আপডেট দেখবেন। এছাড়াও আমাদের ওয়েবসাইটে বিপিএল খেলা যখন হবে তখন স্কোর লাইভ দেখানো হবে।

আরোও জানুন: বিপিএল খেলার সময়সূচি ২০২৪

বিপিএল খেলা কত তারিখ থেকে শুরু হবে?

আগামী বছরের ১৮ জানুয়ারি থেকে এ খেলা অনুষ্ঠিত হবে।

এবার বিপিএলে কতটি দল অংশগ্রহণ করছে?

সর্বমোট ৭টি দল অংশগ্রহণ করছে।

কোন কোন টিভি চ্যানেলে সরাসরি বিপিএল খেলা দেখানো হবে?

জিটিভি এবং মাছরাঙ্গা টিভিতে সরাসরি বিপিএল লাইভ দেখানো হবে।

বিপিএল ফাইনাল ম্যাচ কত তারিখে?

১ মার্চ বিপিএল ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

বিপিএল লাইভ ফ্রিতে দেখা যাবে কি?

অবশ্যই বিপিএল লাইভ দেখতে পারবেন ফ্রিতে উপরের দেওয়া অ্যপ গুলো থেকে।

বিপিএল লাইভ কোন টিভি চ্যানেলে প্রচার হবে?

GTV তে বিপিএল লাইভ সম্প্রচার করা হবে।

Share This Article