ক্যাপ্টেন্সি হারাতে যাচ্ছে রোহিত শর্মা

Jahid Hasan

এবার ক্যাপ্টেন্সি হারাতে যাচ্ছে রোহিত শর্মা তার বদলে কে আসছে সেটি জানার অপেক্ষায় রয়েছে। কি কারনেই সরিয়ে দেওয়া হচ্ছে সে বিষয়টি পরিষ্কারভাবে জানানো হয়নি। এ বিষয় সম্পর্কে তুলে ধরা হবে আপনাদের সামনে।

আগামী বছরের মাঝামাঝি সময়ের আগেই অনুষ্ঠিত হবে আইপিএল ২০২৪। সবগুলো দল তাদের পছন্দের খেলোয়াড়দেরকে বেছে নিয়েছেন এবং তাদেরকে নিয়ে একটি তালিকা প্রকাশিত করেছেন। পৃথিবী জুড়ে যতগুলো ঘরোয়া ক্রিকেট লিক রয়েছে তার মধ্যে সবচেয়ে বড় এবং ব্যয়বহুল আয়োজন হচ্ছে আইপিএল। বলা হয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। একজন খেলোয়াড়কে কয়েক কোটি অর্থ দিয়ে নেওয়া হয়ে থাকে। থাকে দেশে-বিদেশি সকল বিখ্যাত ক্রিকেট তারকারা। অনেক খেলোয়াড়ের স্বপ্ন থাকে এইখানে খেলার জন্য। প্রতিবারের মতো এবারও আয়োজন করা হচ্ছে এই বিখ্যাত আইপিএল ম্যাচ।

ক্যাপ্টেন্সি হারাতে যাচ্ছে রোহিত শর্মা

ইতিমধ্যে যার যার দলের খেলোয়াড়দের বাছাই করলেও ক্যাপ্টেন্সি নিয়ে অনেক দলের মধ্যে দেখা দিচ্ছে সমস্যা। একদিকে বলা হচ্ছে মাহিন্দ্র সিং ধোনির এবারের আইপিএলটি হচ্ছে শেষ ম্যাচ তার জীবনের। এরপর কোন আইপিএল খেলবেন না যদিও এর মধ্যে তিনি জাতীয় দলের খেলা থেকে অবসর গ্রহণ করেছেন। কিন্তু আজকে আমরা রোহিত শর্মার কথা আলোচনা করব। বর্তমান সময়ে বাংলাদেশের জাতীয় দলের ক্যাপ্টেন হচ্ছে রোহিত শর্মা প্রায় দীর্ঘদিন ধরে তিনি এই দায়িত্ব পালন করছে। জাতীয় দলের ক্যাপ্টেন্সে থেকে বদল করা হয়নি বদল করা হয়েছে আইপিএলের দল থেকে।

রহিত শর্মা দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন্স এর হিসাবে। সময় মুম্বাই ইন্ডিয়ান্সের একটি টুইটারে উল্লেখ করা হয় সেখানে ক্যাপ্টেন্সের পরিবর্তন ঘটেছে। আর সেই দায়িত্ব পালন করবে গুজরাট থেকে আগত হার্দিক পান্ডে। এবার মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন্সের দায়িত্ব পুরোপুরি দিচ্ছে তিনি। উল্লেখ করা হয়েছে টুইটার অর্থাৎ বর্তমান এক্সে। এ বিষয় নিয়ে তেমন প্রতিক্রিয়া দেখা দেয়নি কারো মাঝে।

অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপ বাংলাদেশ বিরুদ্ধে কোন দল অংশগ্রহণ করবে

আইপিএল খেলা আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি সম্প্রচার করা হবে। নির্দিষ্ট সময় আমাদের এখানে অটোমেটিক ভাবে স্কোরবোর্ড চালু হবে সুতরাং আপনারা যারা লাইভ খেলা দেখতে চান তারা অবশ্যই ওয়েবসাইট থেকে লাইভ খেলা দেখে নেবেন।

Share This Article