বাংলাদেশ বনাম লেবানন ফুটবল | Ban Vs Lebanon Football Live

Jahid Hasan

আজকের আর্টিকেলে আপনারা দেখতে পারবেন বাংলাদেশ বনাম লেবানন ফুটবল খেলা। আর কিছুক্ষণ পর অনুষ্ঠিত হতে যাচ্ছে Ban Vs Lebanon Football Live এই ম্যাচটি সুতরাং আপনারা যারা খেলা দেখবেন তারা অবশ্যই আজ পর্যন্ত পড়ে নিবেন।

হয়ে গেছে ফুটবল ফিফা বিশ্বকাপের বাছাই পর্ব ম্যাচগুলো। সেরা ফুটবল দলকে চূড়ান্তভাবে পরবর্তী ফিফা বিশ্বকাপে খেলার সুযোগ দেওয়া হয়ে থাকবে। ইতিমধ্যে বেশ কয়েকটি দেশের খেলা অনুষ্ঠিত হয়েছে এবং বাকিগুলোর খেলা অনুষ্ঠিত হওয়ার বাকি রয়েছে। অন্যদিকে শক্তিশালী দল ব্রাজিল রয়েছে বেশ বেগতিক অবস্থা। কারণ একের পর এক ছোট দলের কাছে ম্যাচ ছেড়ে দিশেহারা হয়ে পড়ছে তারা। এদিকে ইনজুরির কারণে নেইমার মাঠে নামতে পারছে না। নেইমার বিহীন ব্রাজিল অনেকটাই পঙ্গু হয়ে গিয়েছে। যার কারণে একের পর এক ম্যাচ হেরে দুই কুল হারাচ্ছে ব্রাজিল। আবার অনেকে বলতেছে হলুদ জার্সি পড়লেই ব্রাজিলিয়ান তারকা হওয়া যায়না হতে হয় নেইমার, রোনালদিনহো মতো সেরা। যাই হোক ব্রাজিল ভক্তরা আশা করছে তাদের দল অবশ্যই জিতবে এমনকি চূড়ান্তভাবে ফিফা বিশ্বকাপ নিজেদের নিশ্চিত করে নিবে। বাড়িতে এখন দেখার অপেক্ষায়।

বাংলাদেশ বনাম লেবানন ফুটবল

এইতো কয়েকদিন আগে অনুষ্ঠিত হয়ে গেল অস্ট্রেলিয়া বনাম বাংলাদেশ ফুটবল খেলা। মোট আটটি গোল খেয়ে পরাজিত হয়েছে বাংলাদেশ। কিন্তু অস্ট্রেলিয়া খেলোয়ারদের কোন োল করতে পারেনি যার কারণে একদম র‍্যাংকিং এর নিচের দিকে চলে যাচ্ছে বাংলাদেশ। এমন দলের কাছে সাতটি গোল খেলে এর থেকে ভালো দলের কাছে কতটা পারফরমেন্স করতে পারবে সেটি নিয়ে চিস চিন্তায় রয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। অন্যদিকে লেবানন হচ্ছে তুলনামূলকভাবে অনেক বেশি শক্তিশালী একটি ফুটবল দল। তারা বাংলাদেশের তুলনায় অনেক ভালো পারফরম্যান্স করে আসছে প্রতিবারের মতো।

Ban Vs Lebanon Football Live

বাংলাদেশ ফুটবল ফেডারেশন নিয়ে বরাবরই সমালোচনা হয়ে আসছে। তাদের পর্যাপ্ত সুযোগ সুবিধা না দেওয়ার কারণে অনেকটা পিছিয়ে রয়েছে ফুটবল বিশ্বকাপ থেকে। এবারও সমালোচনা উঠে এসেছিল যখন অস্ট্রেলিয়া সফর করেছিল বাংলাদেশ ফুটবল টিম এবং ফেডারেশনের সদস্যরা। তবে যাই হোক এখন কি পর্যন্ত হবে সেটি দেখার অপেক্ষায় আপনারা আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন। কেননা একমাত্র আমাদের ওয়েবসাইট থেকে আপনারা বাংলাদেশ বনাম লেবানন ফুটবল লাইভ দেখতে পারবেন সরাসরি।

More: Pak Vs Taj Live Football

Share This Article