পাকিস্তান পিএসএল লাইভ ম্যাচ দেখার উপায় Pakistan PSL Live 2024

Jahid Hasan

গত ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে পাকিস্তান পিএসএল লাইভ ম্যাচ। গত ২৭ তারিখ থেকে অনুষ্ঠিত হচ্ছে পাকিস্তানের অন্যতম প্রিমিয়ার লিগ পিএসএল। খুব শীঘ্রই অনুষ্ঠিত হতে যাচ্ছে এর ফাইনাল ম্যাচ। তাই যারা Pakistan PSL Live দেখতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের প্রতিবেদন করবেন।

যেমন অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ অর্থাৎ বিপিএল ঠিক তেমনভাবে পাকিস্তানের অনুষ্ঠিত হচ্ছে পিএসএল। মজার ব্যাপার হচ্ছে এবার পাকিস্তানের অনেক খেলোয়াড় এএসএল বাদ দিয়ে বিপিএলে অংশগ্রহণ করেছে। যেমন এবারের পাকিস্তানি খেলোয়াররা অংশগ্রহণ করেছে বাংলাদেশের বিপিএলের বাবর আজম, মালিক, রিজওয়ানসহ আরো বেশ অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়াড়েরা। আগামী ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে পাকিস্তানের ফাইনাল ম্যাচ। এই খেলা দেখতে চান তাদেরকে অবশ্যই নির্দিষ্ট মাধ্যমে খেলা দেখতে হবে। বাংলাদেশের যতগুলো স্যাটেলাইট চ্যানেল রয়েছে কোনটাতেই সরাসরি সম্প্রচার করা হয় না। অনেকেই এই খেলা লাইভ দেখতে চান। আমাদের এই প্রতিবেদন গুরুত্বপূর্ণ।

পাকিস্তান পিএসএল লাইভ ম্যাচ

যেহেতু কোনো টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হয় না তাই এই খেলাটি লাইভ দেখতে হলে অবশ্যই এর প্রয়োজন হবে। এজন্য প্রথমে আপনারা দেখতে পারেন facebook এবং youtube সর্বপ্রথম। কারণ এই সকল প্লাটফর্মে সরাসরি খেলা সম্প্রচার করা হয়ে থাকে বিভিন্ন ব্যক্তি। এটি সাময়িক সময়ের জন্য সম্প্রচার করা হয় তাই দেখার জন্য বারবার সার্চ করতে হবে আজকের পিএস
এল লাইভ ম্যাচ।

PSL Live Match Sportzfy Apps

অনেকেই মোবাইল অ্যাপের মাধ্যমে এই খেলা লাইভ দেখতে চান। কিন্তু বাংলাদেশের তেমন কোন মোবাইল অ্যাপ নেই তবে ইন্টারন্যাশনাল একটি অ্যাপ রয়েছে আপনারা এই খেলা দেখতে পারবেন। এজন্য প্রথমে আপনাকে ডাউনলোড করে নিতে হবে। মোবাইল অ্যাপস ডাউনলোড করার জন্য প্রথমে আপনাদেরকে এই লিংকে প্রবেশ করতে হবে। এই লিঙ্কে প্রবেশ করার পরে এটি ডাউনলোড করুন তারপর মোবাইলে ইন্সটল করুন।

T Sports PSL Live

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় টিভি চ্যানেল টি স্পোর্টস অ্যাপ। অ্যাপের মাধ্যমে একজন দর্শক সরাসরি লাইভ খেলা দেখতে পারবেন প্রিমিয়ার লিগের। এজন্য প্রথমে প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে একটি স্পোর্টস অ্যাপ অথবা আপনার সরাসরি এই লিঙ্কে প্রবেশ করতে পারেন। অপশনে প্রবেশ করার পর সেখানে লিখে সার্চ করুন ‌PSL Live. সঙ্গে সঙ্গে উক্ত অপশন থেকে দেখতে পারবেন আজকের খেলা সরাসরি।

মোবাইলে ইন্সটল করার পর দেখতে পারবেন সেখানে একে সার্চ বক্স রয়েছে। এবারে সার্চ বক্সে লিখুন পাকিস্তান পিএসএল লাইভ ম্যাচ। এবারে এই প্রবেশ করলে আজকের ম্যাচ সরাসরি দেখতে পারবেন একজন ব্যক্তি।

আরো পড়ুন: ২০২৪ বিপিএল পয়েন্ট টেবিল

Share This Article