মোস্তাফিজুর রহমানের পারফরমেন্সের সর্বশেষ খবর

Jahid Hasan

গতকালকে মোস্তাফিজুর রহমানের পারফরমেন্সে অনেকটাই এগিয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংস। আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হবে তার এই পারফরম্যান্স সংক্রান্ত তথ্য এবং গতকাল খেলার প্রেডিকশন সম্পর্কে। চলুন তাহলে আমরা দেখে নেই এই খেলা প্রসঙ্গে আরো গুরুত্বপূর্ণ তথ্যগুলো।

বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে ২০২৪ সালের আইপিএল এ পারফরম্যান্স করছে বাংলাদেশের অন্যতম প্রেসার মোস্তাফিজুর রহমান। তার এই দুর্দান্ত পারফরম্যান্সের কারণেই অত্যন্ত এগিয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংস। যেমন প্রথম ম্যাচের দিকে তার পারফরম্যান্স ছিল অনেক ভালো। ৪ ওভার বল করে তিনি উইকেট নেন চারটি। আর রান দিয়েছিলেন মাত্র ২৭। দুর্দান্ত এই বলেন পারফরমেন্স এবং অন্যান্য বিষয়ের উপর নির্ভর করে চেন্নাই সুপার কিংস ঐ দিন জয় লাভ করে নিয়েছিল। এরপর পরের ম্যাচে বোলিং পারফরমেন্স ভালো হলেও উইকেট নিয়েছিলেন মাত্র দুইটি। সেখানেও চেন্নাই সুপার কিংস জয় লাভ করে। কিন্তু গত কালকের ম্যাচে কি হয়েছে সে বিষয় সম্পর্কে এখন তুলে ধরা হবে।

মোস্তাফিজুর রহমানের পারফরমেন্সের সর্বশেষ খবর

মূলত কালকে রাত আটটা থেকে অনুষ্ঠিত হয়েছে চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস। প্রথমেই দিল্লি ক্যাপিটাল ব্যাটিং শুরু করে এবং চেন্নাই সুপার কিংস বোলিং শুরু করে। এ সময় প্রথম ওভারে মোস্তাফিজুর রহমানের রান সংখ্যা তুলনামূলকভাবে বেশি হয়। তিনি ৪ ওভার বল করেন এবং ৪৭রান দেন যা তুলনামূলকভাবে অন্যান্য ম্যাচের থেকে অনেক বেশি। আর তিনি একটি উইকেট নেন।

দিল্লি ক্যাপিটালস ৫ উইকেট হারিয়ে সর্বমোট ২০ ওভারে ১৯১ রান সংগ্রহ করে। এ সময় ডেবিট ওয়ার্নার ৩৫ বলে ৫২ রান করেন। আবার হিসাব সংগ্রহ করে ৩২ বলে ৫১ রান। এখানে ভালো পারফরম্যান্স করেছে আরে খেলোয়ার তিনি ২৭ বলে ৪৩ সংগ্রহ করেন। বিপরীত দিকে চেন্নাই সুপার কিংস এর ব্যাটসম্যানরা তেমন ব্যাট না করতে পারলেও কিছু কিছু খেলার অনেক ভালো রান করছে। যেমন রাহানে করেছেন ৩০ বলে ৪৫ রান। অন্যদিকে মাহিন্দ্র সিং ধনী করেছে 16 বলে 37 রান। মিচেল করেছে ২৬ বলে ৩৪। কিন্তু ইরানে হয়নি তারা সর্বমোট ২০ ওভারে রান করতে পেরেছে মাত্র ১৭১ রান। প্রায় ২০ রানের ব্যবধানে হেরে গিয়েছে চেন্নাই সুপার কিংস।

২০২৪ সালের আইপিএল এর তৃতীয় ম্যাচ ছিল এই দলটির। প্রথম দুইটিতে জয়লাভ করলে অতীতে হেরে গিয়েছে দিল্লি ক্যাপিটালস এর কাছে। তবে যাই হোক মোস্তাফিজুর রহমানের পারফরমেন্স ফিরে আসুক এটি বাংলা টাইগার ভক্তদের চাওয়া। এছাড়াও আরো অন্যান্য আইপিএলের আপডেট এবং সকল তথ্যগুলো জানতে হলে আমাদের পত্রিকা পড়বেন। আমাদের পত্রিকায় তুলে ধরা হয়ে থাকে সর্বশেষ আপডেট খবর গুলো।

অন্যান্য- রানের পাহাড় করেছে সানরাইজার্স হায়দ্রাবাদ

Share This Article