বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪: BPL 2024 Point Table

Jahid Hasan

শুরু হয়েছে বিপিএল খেলা আর আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪ সম্পর্কে। যারা ‌BPL 2024 Point Table দেখতে আগ্রহী তারা অবশ্যই আমাদের এই নিচের থেকে দেখে নেবেন।

গত ১৯ জানুয়ারি রোজ রবিবার থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ। আর এই প্রিমিয়ার লিগে অংশগ্রহণ করছে শক্তিশালী সাতটি দল। আসুন আমরা প্রথমে পয়েন্ট টেবিল জানার আগে স্কোয়াডের তালিকা গুলো দেখে নেই।

  • রংপুর রেঞ্জার্স
  • সিলেট স্ট্রাইকার্স
  • চট্টগ্রাম চ্যালেঞ্জার্স
  • কুমিল্লা ভিক্টোরিয়াস
  • ঢাকা ডমিনেটর
  • খুলনা টাইগার্স
  • বরিশাল কিংস

এই সকল দলগুলো এবারের বিপিএলে অংশগ্রহণ করেছে। অংশগ্রহণের পরে ইতিমধ্যে চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়ে গিয়েছে নাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে খুব শীঘ্রই। আর আপনাদের জন্য এই নিয়ে হাজির হতে যাচ্ছি আমরা পয়েন্ট টেবিল সম্পর্কে।

BPL Point Table 2024

TEAMSPWLDPTS
RPR1082016
COV972014
FBA1064012
KHT1055010
CCH1165012
SYL103706
DRD1211102

বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪

সর্বশেষ তথ্য আপডেট অনুযায়ী এ পর্যন্ত মোট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে চারটি। আর এই চারটি ম্যাচে অংশগ্রহণ করেছে মোট সাতটি দল। একমাত্র চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দুটি খেলার অংশগ্রহণ করেছে। আমরা এখন এই তথ্য অনুযায়ী পয়েন্ট টেবিল সম্পর্কে জানব। আসুন আমরা নিচে থেকে এখন এই পয়েন্ট টেবিল দেখে নেই।

BPL 2024 Point Table

TeamMatchWin/Lost
Comilla Victorians6Lose 2 Win 4
Fortune Barishal7Win 3 Lose 4
Rangpur Riders7Lose 2 Win 5
Khulna Tigers6Win 4 Lose 2
Sylhet Strikers7Lose 6 Win 1
Chattogram Challengers7Win 2 Lose 5
Durdanto Dhaka6Win 1 Lose 5

উপরে আপনারা দেখলেন বিপিএল পয়েন্ট টেবিল। তবে এবারে যদি স্কোয়াডের দেখা হয় তাহলে তুলনামূলকভাবে এগিয়ে রয়েছে বরিশাল এবং ঢাকা দুর্দান্ত। অন্যান্য টিমের শক্তিশালী খেলোয়াড়েরা থাকলো এ দুটি দলের পারফরম্যান্স সবচেয়ে ভালো দেখা গেছে বিগত ম্যাচ।

আজকের বিপিএল খেলা লাইভ

অনেকে বিভিন্ন কারণে টিভি চ্যানেলে খেলার সরাসরি দেখতে পারেন না। যারা সরাসরি এই খেলা দেখতে পারে না তারা অবশ্যই আমাদের ওয়েবসাইট থেকে খেলা দেখে নিতে পারেন। অন্যান্য অ্যাপের মাধ্যমে আপনারা খেলা দেখতে চান তাহলে সে ক্ষেত্রে টফি অ্যাপ অথবা টি স্পোর্টস অ্যাপ এর মাধ্যমে অবশ্যই দেখতে পারেন। একমাত্র আমাদের ওয়েবসাইটে খেলা গুলা দেখানো হয়ে থাকে।

আরোও- BPL Live Match Today

Share This Article