বিপিএল লাইভ আজকের ম্যাচ: BPL Live Match Today

Jahid Hasan

আজকের বিপিএল লাইভ দেখার নিয়ম সম্পর্কে তুলে ধরা হবে আমাদের এই প্রতিবেদনে। কারণ শুরু হয়ে গিয়েছে বিপিএল টুর্নামেন্ট। সবাই অধীর আগ্রহে বসে থাকে BPL Live Match Today দেখার জন্য।

গত ১৯ জানুয়ারি রোজ শুক্রবার থেকে শুরু হয়ে গিয়েছে বিপিএল খেলা অনুষ্ঠিত হয়েছে নির্দিষ্ট সময় নির্দিষ্ট সময়সূচি অনুসারে। কিন্তু বিভিন্ন কারণে এই খেলা উপভোগ করতে পারছে না সাধারণ দর্শকরা হয়তো তাদের কর্মব্যবস্থা কারণে অথবা বাসা থেকে দূরে থাকার কারণে টিভিতে খেলা দেখতে পারছেন না। বাংলাদেশের জিটিভিতে এই খেলা সরাসরি সম্প্রচার করা হচ্ছে অন্যদিকে টি স্পোর্টসও দেখানো হচ্ছে। একটি স্মার্টফোনের সাহায্যে আপনারা কিভাবে লাইভ খেলা উপভোগ করবেন সে বিষয়েই জানাবো আমাদের আজকের এই প্রতিবেদনে। একটি স্মার্ট ফোন থাকলেই আপনারা এই খেলা সরাসরি দেখতে পারবেন।

বিপিএল লাইভ আজকের ম্যাচ

মোবাইলের মাধ্যমে আপনারা বেশ কয়েকটি মাধ্যমে বিপিএল খেলা দেখতে পারবেন। আমরা এই সকল পদ্ধতি সম্পর্কে আলোচনা করব। কম্পিউটারের মাধ্যমে খেলা দেখতে চান তারাও এই পদ্ধতি গুলো অবলম্বন করতে পারেন।

বিপিএল টফি অ্যাপের মাধ্যমে লাইভ খেলা দেখার নিয়ম

প্রথমে প্লে স্টোরে প্রবেশ করতে হবে এরপর সেখানে গিয়ে সার্চ করতে হবে টপি অ্যাপ। এরপর প্রথমে আসবে অ্যাপটি সেটি ডাউনলোড করে ইন্সটল করে ওপেন করতে হবে। এটি ওপেন করার পর সেখানে দেখতে পারবেন বিপিএল নামের একটি অপশন এবং সেখানে ক্লিক করলেই বর্তমান সময়ের যে ম্যাচটি লাইভ হচ্ছে সেটা দেখতে পারবেন। ওয়েবসাইটের মাধ্যমে দেখতে চাচ্ছেন তারা এই লিঙ্কে প্রবেশ করুন এবং অ্যাপ এর মাধ্যমে সকল ধাপগুলো অনুসরণ করুন তাই আপনারা সরাসরি এই ম্যাচ দেখতে পারবেন।

দারাজ অ্যাপের মাধ্যমে স্কোর দেখার নিয়ম: BPL Live Match Today

আজকের বিপিএল ম্যাচ লাইভ দেখানো হয়ে থাকে আরেকটি বিশেষ অ্যাপের মাধ্যমে সেটি হচ্ছে দারাজ। আপনারা প্লে স্টোর থেকে অ্যাপ ডাউনলোড করতে পারেন অথবা সরাসরি দারাজের অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে পারেন। এই ওয়েবসাইটে ভিজিট করার পর আপনারা সেখানে সার্চ বক্স দেখতে পারবেন এবং সেখানে লিখুন BPL. আপনারা এখান থেকে সরাসরি স্কোর দেখতে পারবেন চলমান সকল খেলা।

এভাবেই মূলত আপনারা আজকের বিপিএল ম্যাচ লাইভ দেখতে পারবেন। আলাদা আলাদা সকল ম্যাচ কিভাবে দেখবেন এবং স্কোর দেখবেন সে বিষয়ে দেখতে আমাদের ওয়েবসাইটের খেলা দেখুন।

আরোও পড়ুন:সিলেট বনাম চট্টগ্রাম লাইভ

ফরচুন বরিশাল বনাম রংপুর লাইভ: Barishal vs Rangpur Bpl Live

Share This Article