T20 বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ

Jahid Hasan

আজকের এ প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে টি-টোয়েন্টি বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা সম্পর্কে। এই খেলাটি উপভোগ করতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের প্রতিবেদন শেষ পর্যন্ত পড়বেন এবং এখান থেকে সরাসরি খেলাটি দেখে নেবেন।

এশিয়া কাপের পর থেকে শুরু হয়েছিল বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের বিভিন্ন ধরনের ম্যাচ গুলো। এর আগে অনুষ্ঠিত হয়েছিল ওয়ানডে ম্যাচ বেশ কয়েকটি। অনুষ্ঠিত হয় টেস্ট ম্যাচ এবং বেশ কয়েকটি ওয়ানডে ম্যাচ। এরপরেই শুরু হয় টি-টোয়েন্টি ম্যাচ যেগুলো অনুষ্ঠিত হচ্ছে নিউজিল্যান্ডের মাঠেই। অর্থাৎ বাংলাদেশের খেলোয়াড়েরা নিউজিল্যান্ডের সফরে গিয়েছে টি-টোয়েন্টি ম্যাচ খেলার জন্য। ইতিমধ্যে একটি খেলা অনুষ্ঠিত হয়ে গেছে টি-টোয়েন্টি ম্যাচ নিউজিল্যান্ডের বিপক্ষে। আরো রয়েছে দুইটি খেলা যারা এই দুটি খেলা দেখতে চান তারা অবশ্যই আমাদের প্রতিবেদনগুলো নিয়মিত পড়বেন।

T20 বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ

প্রথম ম্যাচ গতকালকে অনুষ্ঠিত হয়েছে সেখানে বাংলাদেশ হেরেছে আর আগামী ম্যাচ অনুষ্ঠিত হবে শুক্রবারে। শুক্রবারের যারা টি-টোয়েন্টি লাইভ খেলা দেখতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের প্রতিবেদন পড়বেন। কারণ আমাদের ওয়েবসাইটে নির্দিষ্ট সময়ে প্রকাশিত করা হয় ক্রিকেট লাইভ স্কোর গুলো। প্রত্যেক ওভারে এবং প্রত্যেক বলে বলে এই খেলা লাইভ আপডেট দেওয়া হয় সবার আগে। আপনারা যারা টিভি চ্যানেলের মত লাইভ খেলা দেখতে চান তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন পড়েন আর এখান থেকে লাইভ খেলা দেখে নেবেন।

টি-টোয়েন্টি ম্যাচে অংশগ্রহণ করেছে নাজমুল হোসেন শান্ত বাংলাদেশের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছে। অন্যদিকে রয়েছেন রনি তালুকদার, শামীম হোসেন, তৌহিদ হৃদয়, আফিফ হোসেন, লিটন দাস, এবং মোস্তাফিজুর রহমান সহ আরো অন্যান্য সকল দক্ষতা এবং অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়াড়েরা। তাছাড়া এই খেলা সরাসরি দেখবেন তারা টফি অ্যাপ অথবা মাই জিপি আপের মাধ্যমে লাইভ স্কোর গুলো দেখতে পারবেন এই দুটি অ্যাপ এ সম্পূর্ণ ফ্রিতে খেলা দেখার সুযোগ রয়েছে দর্শকদের। দেরি না করে আপনারা এখনই উপভোগ করে দিন এখান থেকে লাইভ খেলা। বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ আরও আপডেট তথ্য জানার জন্য আপনারা আমাদের খেলার খবর ক্যাটাগরি নিয়মিত দেখবেন।

More: নিউজিল্যান্ডকে লজ্জাজনক হার দিয়ে দিল বাংলাদেশ টাইগাররা

Share This Article