SRH Vs CSK ম্যাচে হায়দ্রাবাদ নাকি চেন্নাই কে জয়লাভ করবে

Jahid Hasan

আজকে অনুষ্ঠিত হচ্ছে SRH Vs CSK. আর এই ম্যাচে হায়দ্রাবাদ নাকি চেন্নাই লাভ করবে সে বিষয়ে সম্পর্কেই তুলে ধরা হবে এই প্রতিবেদনে। কেননা একটি দল কতটা ভালো পারফরমেন্স করবে তা অনেকটা নির্ভর করে থাকে সেই দলের খেলোয়াড় এবং পরিসংখানের ওপর।

আইপিএল এখন পুরোপুরি জমে উঠেছে এবং পয়েন্ট টেবিল এ চলছে তুমুল প্রতিযোগিতা। আজকের এই প্রতিবেদনে আমরা জানবো উভয় দলের পরিসংখ্যান এবং বিগত সকল রেকর্ডগুলো। একই সঙ্গে তাদের খেলোয়াড়দের সম্পর্কে একটি সংক্ষিপ্ত ধারণা দেওয়ার চেষ্টা করব। যাতে করে এই প্রতিবেদন থেকে একজন দর্শক দেখতে পারেন কোন দলের জয়ের সম্ভাবনা রয়েছে এবং কেমন পারফরম্যান্স করছে ২০২৪ সালের আইপিএল। আর হ্যাঁ আমাদের এই পত্রিকাতে সব সময় আপডেট দেওয়া হয়ে থাকে আইপিএলের বিশ্লেষণ এবং ক্রিকেট বিশ্লেষণ সহ লাইভ দেখার সুযোগ। অর্থাৎ আমাদের পত্রিকা পুরো খেলা খবর কভারেজ করে একদম পরিপূর্ণভাবে। যদি সকল খবরগুলো আপনারা সবার আগে পেতে চান তাহলে অবশ্যই আমাদের পত্রিকা পড়বে।

আজকের ম্যাচে হায়দ্রাবাদ নাকি চেন্নাই কে জয়লাভ করবে

এ যাবৎ খেলে চেন্নাই বনাম হায়দ্রাবাদ যতগুলো ম্যাচ খেলেছে তার মধ্যে বেশি সংখ্যা জয় করেছে চেন্নাই সুপার কিংস। আর এই জয়ের অন্যতম মহানায়ক হচ্ছে মহেন্দ্র সিং ধোনি। এছাড়াও এ দলে রয়েছে মুস্তাফিজুর রহমান যার পারফরম্যান্স দেখেছে পুরো বিশ্ব গত ম্যাচগুলোতে। আরো রয়েছে বিভিন্ন ধরনের খেলোয়াড়েরা যার কারণে দীর্ঘ সময় ধরে তারা এত ভালো ভাবে জয়লাভ করতে পেরেছে। শুধুমাত্র তাই নয় পয়েন্ট টেবিলের দিক থেকেও এগিয়ে রয়েছে ২০২৪ সালের আইপিএলে চেন্নাই। এ পর্যন্ত তারা মোট তিনটি ম্যাচ খেলেছে তার মধ্যে দুটিতেই জয় লাভ করেছে একটিতে শুধুমাত্র হেরে গিয়েছে।

SRH Vs CSK Prediction

অন্যদিকে বেশ পিছিয়ে রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। বিগত ম্যাচগুলোতে চেন্নাই এর কাছে হেরে গিয়েছে তুলনামূলকভাবে বেশি। অন্যদিকে ২০২৪ সালের আইপিএলে তিনটি ম্যাচের মধ্যে দুটিতেই হেরে গিয়েছে একটিতে জয় লাভ করেছে। কিন্তু একটি ম্যাচে তারা আইপিএলের সকল রেকর্ড ভেঙে দিয়েছে। ২০ ওভারে তারা মোট রান সংগ্রহ করেছিল ২৭৭ রান। যা আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ। আর ওই ম্যাচেই মুম্বাই ইন্ডিয়ান্স এর সাথে জয় লাভ করেছিল। তবে আজকের এই ম্যাচে তাদের পারফরমেন্স পুনরায় দেখাতে পারলে চেন্নাই সুপার কিংস হেরে যাওয়া সম্ভাবনা রয়েছে বেশি। কেননা তাদের দলে রয়েছে হার্ট হিটার অনেক ব্যাটসম্যান যারা দুর্দান্তভাবে ব্যাটিং করে।

তাই আজকে হায়দ্রাবাদ নাকি চেন্নাই কে জয়লাভ করবে সে বিষয়টি দেখতে হলে অবশ্যই আপনারা অপেক্ষা করুন। কারণ রাত আটটা থেকে এই খেলা সরাসরি সম্প্রচার করা হবে আর আমাদের পত্রিকা থেকেই আপনারা দেখতে পারবেন। নির্দিষ্ট সময়ের পর খেলাটি উপভোগ করার জন্য অবশ্যই আপনারা আমাদের পত্রিকা পড়বেন নিয়মিত ভাবে।

অন্যান্য প্রতিবেদন:

Share This Article