মোস্তাফিজকে ছাড়াই মাঠে নামছে চেন্নাই সুপার কিংস?

Jahid Hasan

বাংলাদেশ ক্রিকেট ভক্তদের কাছে দুঃসংবাদ আসতে চলেছে। কেননা মোস্তাফিজকে ছাড়াই মাঠে নামছে চেন্নাই সুপার কিংস। হ্যাঁ অবশেষে তারা দল ঘোষণা করেছে এবং তাকে এ ম্যাচে নামানো হচ্ছে না। আসুন এখন আমরা এ বিষয় সম্পর্কে সকল তথ্যগুলো জেনে নেই।

আইপিএলে খেলার স্বপ্ন থাকে প্রায় সকল ক্রিকেটারের। প্রতিবছর সাকিব আল হাসান খেললো বেশ কয়েক বছর ধরে নিয়মিত পারফরম্যান্স করছে মোস্তাফিজুর রহমান। কিন্তু এবার শুধুমাত্র মোস্তাফিজুর রহমান এখানে পারফরম্যান্স করছে সাকিব আল হাসান যাননি আইপিএলে। প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয় আইপিএলের চেন্নাই সুপার কিং এর মাধ্যমে। আরে এই ম্যাচে এবার অংশগ্রহণ করেছে মোস্তাফিজ রহমান। প্রথম দিনে মাঠে নেমে তিনি বাজিমাত শুরু করে দেন। এখন আপনারা তার এ বিষয় সম্পর্কেই জানবেন এই প্রতিবেদনে।

মোস্তাফিজকে ছাড়াই মাঠে নামছে চেন্নাই সুপার কিংস

প্রথম দিনে মাঠে নেমেই চার হবার করেন বাংলাদেশের এই বলার। চার বলে মোট ২৯ রান দেয় এবং বিপরীতে উইকেট নেয় চারটি। আর শক্তিশালী সকালে ব্যাটসম্যানদের বিপরীতেই তিনি উইকেটগুলো নিয়েছিলেন। যার কারণে অনেকটা জয় এর পিছনে ভূমিকা ছিল তারই। আর প্রথম দিনেই তিনি দুই পুরস্কার লাভ করেন। কিন্তু এত ভালো পারফরম্যান্স করেই কেন তাকে বাদ দেওয়া হচ্ছে এবারের ম্যাচে। সেই প্রশ্নই গেছে সবার।

কিন্তু সবার ধারণাকে ভেঙ্গে দিয়ে এবার তাকে খেলাচ্ছে গুজরা টাইটানসের বিরুদ্ধে। অর্থাৎ মোস্তাফিজকে নিয়েই মাঠে নামছে চেন্নাই সুপার কিংস। আর দুর্দান্ত পারফরমেন্সের মাধ্যমে তিনি এগিয়ে যাচ্ছেন এবং খেলে যাচ্ছেন সবার বিরুদ্ধে। অর্থাৎ গুজব উঠলেও তাকে খেলানো হচ্ছে এই সময় যার কারণে বাংলাদেশ টাইগার ভক্তরা এই খেলা দেখার জন্য আরও বেশি আগ্রহ প্রকাশ করছে। মোস্তাফিজকে ছাড়াই মাঠে নামছে এই খবরটি সম্পূর্ণ ভুয়া। সুতরাং আপনারা সকল ভুয়া খবর থেকে দূরে থাকবেন এবং আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন। কেননা আমাদের পত্রিকায় সব সময় সত্য খবরগুলো তুলে ধরা হয় থাকে।

যদি নিয়মিত রিয়েল খবর পড়তে চান তাহলে অবশ্যই ফাজার পত্রিকা পড়বেন। কেননা আমাদের এই পত্রিকায় তুলে দেওয়া হয়ে থাকে সকল ভাইরাল সত্য খবরগুলো।

অন্যান্য: চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট

Share This Article