কেন মেসি খেপে উঠলো ব্রাজিলের উপর?

Jahid Hasan

হঠাৎ কাপুরুষ বলায় মেসি খেপে উঠলেন ব্রাজিলের উপর। কেনইবা তাকে এ কথা বলা হলো এমনকি কে বলেছে সে বিষয় সম্পর্কে আজকে আপনাদেরকে জানাবো। যাতে করে আপনারা এ ঘটনা সম্পর্কে পরিপূর্ণ ধারণা পেয়ে যান।

এইতো গতকাল অনুষ্ঠিত হয়ে গেল ফিফা বিশ্বকাপের বাছাই পর্বের অন্যতম একটি ম্যাচ আর্জেন্টিনা বনাম ব্রাজিল। আর এই দুই দেশের খেলা অনুষ্ঠিত হবে আর উত্তেজনার সৃষ্টি হবে না সেটি বলার বাইরে। প্রতিবছরই যখন এ দুটি দেশের মধ্যে খেলা অনুষ্ঠিত হয় অথবা যখনই হয় তখনই কোন না কোন ঝামেলা সৃষ্টি হয়। সেটি তো দূরে থাক বাংলাদেশ এবং ভারতীয় অনেক হাতাহাতি হয়ে থাকে এই দুই দেশের সমর্থকদের মধ্যে। আর সেখানে খেলা অনুষ্ঠানে তো হচ্ছে ব্রাজিলে আর দুই দেশের মধ্যে কারে খেলা কোন ধরনের গ্যাঞ্জাম হবে না অকল্পনীয়। এবারকার ফুটবল ম্যাচে দেখা যায়নি ব্রাজিলের অন্যতম সেরা তারকা নেইমারকে। মূলত ইনজুরির কারণে তিনি খেলার অংশগ্রহণ করতে পারেনি। অন্যদিকে উপস্থিত ছিল পৃথিবীর ইতিহাসে সেরা ফুটবল তারকা লিওনেল মেসি। আর তার সাথেই ঘটে গেল সেই অপ্রীতিকর ঘটনাটি। কি ঘটনা ঘটে গেছে সে বিষয় সম্পর্কেই এখন আমরা জানবো।

মেসি খেপে উঠলো ব্রাজিলের উপর

কাপুরুষ বলায় মেসি খেপে উঠলো ব্রাজিলের উপর!!

বাংলাদেশ সময় গতকাল ৬ঃ৩০ মিনিটে হতে শুরু হয়েছিল ব্রাজিল বনাম আর্জেন্টিনা ফুটবল ম্যাচ। খেলা অনুষ্ঠিত হওয়ার কিছু সময়ের পরেই মারামারি এবং হাতাহাতি দেখা দেয় দুই দলের সমর্থকদের মধ্যে। এই সময় পুলিশ এসে থামানোর চেষ্টা করে এবং পরবর্তী সময় আরও বড় ধরনের ঝামেলার সৃষ্টি হয়। অবস্থা খারাপের দিকে চলে গেলে তখন আর্জেন্টিনার দল তারা ড্রেসিংরুমে যায় যাতে করে অবস্থা স্বাভাবিক হলে তখন আবার ফিরে আসবে মাঠে। মূলত আর্জেন্টিনার খেলোয়াড়দের ভাবনা ছিল তারা ড্রেসিংরুমে চলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হবে এবং পরবর্তীতে ফিরে আসবে মাঠে। পরে সিদ্ধান্ত অনুসারে তারা তাই করে। অবশেষে তাদের চিন্তাভাবনার সফল হয়। মাঠ থেকে ড্রেসিংরুমে যাওয়ার পর পরিস্থিতি স্বাভাবিক হয় এবং পরবর্তী সময় তারা মাঠে আসে খেলার জন্য। ঠিক তখন ব্রাজিলের অন্য এক খেলোয়াড় রদ্রিগো লিওনেল মেসিকে উদ্দেশ্য করে বলে আপনারা কাপুরুষ তাই মাঠ ছেড়ে চলে গিয়েছিলেন। ঠিক এমন সময় নিজেকে কন্ট্রোল করতে পারেনি বিশ্বসেরা ফুটবল তারকা লিওনেল মেসি। ভদ্র এবং শান্ত খেলোয়াড় হিসাবে পরিচিতি তিনি। কাপুরুষ বলায় মেসি খেপে উঠল ব্রাজিলের উপর তখন।

Messi And Ridego Fight

সেটি আবার ধারন হয় ক্যামেরায় এবং তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে সরে পরে কেন মেসি হঠাৎ রেগে গেল। এরপর কারণ খুঁজে পাওয়া গেছে এটি। আশা করি মেসি রেগে যাওয়ার কারণ সম্পর্কে আপনারা ধারণা পেলেন।

Also: টি টোয়েন্টি ভারত অস্ট্রেলিয়া লাইভ

Share This Article