শ্রীলঙ্কা বনাম আরব আমিরাত লাইভ | Sri vs Arab Emirates Live

Jahid Hasan

অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপে আরও দুটি দল অংশগ্রহণ করছে তার মধ্যে রয়েছে শ্রীলঙ্কা বনাম আরব আমিরাত। দুটি শক্তিশালী দল একে অপরের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করবে। যারা এই দুই দেশের খেলা উপভোগ করতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের এই পত্রিকাটি পড়ে নেবেন।

১১ই ডিসেম্বর সোমবার আরেকটি খেলা অনুষ্ঠিত হবে এই এশিয়া কাপের। অনুষ্ঠিত হবে মূলত বাংলাদেশ বনাম জাপান। খেলাটি দেখার জন্য উপভোগ করতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের নিজের দেওয়া লিংকে প্রবেশ করুন এবং সেখান থেকে লাইভ খেলা উপভোগ করে নিন। ক্রিকেট হোক অথবা ফুটবল হক আমাদের ওয়েব সাইটে নিয়মিত এই সকল খেলাগুলো দেখানো হয়ে থাকে। সকল খেলা লাইভ দেখার জন্য অবশ্যই আপনারা আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন। তবে যাই হোক আমরা এখন আলোচনা করব আরব আমিরাত শ্রীলংকা লাইভ স্কোর নিয়ে।

শ্রীলঙ্কা বনাম আরব আমিরাত লাইভ

বাংলাদেশের সময় অনুসারে বেলা ১১ঃ৩০ মিনিটে শুরু হবে এই দুই দেশের খেলা। একসঙ্গে দুটি খেলা অনুষ্ঠিত হবে তবে সেই খেলা দেখার জন্য অনেকেই অপেক্ষা করে থাকেন। নির্দিষ্ট সময়ে খেলা অনুষ্ঠিত হবে তখন এই প্রতিবেদনে আপনারা দেখতে পারবেন একটি স্কোর বোর্ড। সেখান থেকেই আপনারা লাইভ খেলা উপভোগ করতে পারবেন। আরো বিভিন্ন পদ্ধতিতে এখান থেকে খেলা উপভোগ করতে পারবেন সে বিষয় সম্পর্কে নিচে দেওয়া হচ্ছে।

টফি অ্যাপে মাধ্যমে অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপ দেখার নিয়ম

যারা বিভিন্ন ধরনের অ্যাপের মাধ্যমে খেলা দেখতে চান তারা অবশ্যই টফি আপনার মাধ্যমে খেলা দেখতে পারেন। এক্ষেত্রে প্রথমে প্রবেশ করতে হবে প্লে স্টোরে। এখানে গিয়ে Toffee App ডাউনলোড করতে হবে। ডাউনলোড শেষ করার পর ইনস্টল করুন এবং ওপেন করুন। সেখানে গিয়ে সার্চ করুন Under 19 Asia Cup 2023. সার্চ করলেই আপনার সামনে চলে আসবে তখন যে খেলাটি লাইভ হচ্ছে সেই খেলাটি। এভাবেই মূলত শ্রীলঙ্কা বনাম আরব আমিরাত লাইভ দেখতে পারবেন।

Also: Ban Vs Jap Live Asia Cup

Share This Article