পিএসএল খেলার সময়সূচি ২০২৪

Jahid Hasan

এই প্রতিবেদনে এখন তুলে ধরা হবে পিএসএল খেলার সময় সূচি সম্পর্কে। শুরু হয়ে গিয়েছে পাকিস্তান প্রিমিয়ার লিগ। এই খেলা দেখার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন তাদের জন্য রয়েছে PSL Schedule 2024 এখন সুবর্ণ সুযোগ।

অনেকেই জানেন না এই খেলা কখন শুরু হয় এবং কখন কখন কোন দল পারফরম্যান্স করে সে বিষয়টি। প্রতিবেদনে এখন তুলে ধরা হবে এর সময়সূচি সম্পর্কে যার মাধ্যমে আপনারা দেখতে পারবেন কোন দল কখন খেলবে এছাড়াও বিস্তারিত সকল তথ্যগুলো। তাহলে এখন আমরা দেরি না করে চলে যাই আলোচনার মূল প্রসঙ্গে।

পিএসএল খেলার সময়সূচি ২০২৪

সারা বিশ্বজুড়ে যতগুলো ঘরোয়া লীগ অনুষ্ঠিত হয়ে থাকে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে এটি। বলা হয়ে থাকে সারা বিশ্ব জুড়ে যতগুলো ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয় শীর্ষ ১০ তালিকার মধ্যে রয়েছে এর বিভিন্ন ম্যাচগুলো। মজার ব্যাপার হচ্ছে এখানে অংশগ্রহণ করে পাকিস্তানের খেলোয়াড়দের পাশাপাশি বাংলাদেশী অনেক খেলোয়াড়েরা। বাংলাদেশের খেলোয়াড়রা নয় বরং বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে খেলতে আসে এই পিএসএল এ। এই খেলা অনুষ্ঠিত হয়েছে গত ১৭ই ফেব্রুয়ারি এবং খেলা শেষ হবে অর্থাৎ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১৬ই মার্চ।

PSL Schedule 2024

আপনারা উপরে দেখলেন পিএসএল খেলার সময়সূচি। এরকম আরো অন্যান্য খেলার সময়সূচী এবং স্কোর গুলো দেখতে হলে আমাদের খেলা খবর ক্যাটাগরি দেখবেন। খেলা ক্যাটাগরিতে দেওয়া হয়ে থাকে সকল ক্রিকেট ফুটবল খবরের আপডেট নিউজগুলো। এখানে একজন ব্যক্তি এখানে সকল খেলা স্কোর সম্পর্কেও জানতে পারবেন।

Share This Article