আজকে ইংল্যান্ডের খেলার অবস্থা বিশ্বকাপে

আজকে ইংল্যান্ডের খেলার অবস্থা জানার জন্য অনেকেই নিউজ খুঁজতেছেন। আমাদের এই আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। ইংল্যান্ডের সকল নিউজ খবর গুলো পেতে আমাদের সঙ্গে থাকুন এবং আমরা আপনাদেরকে প্রতিনিয়ত আপডেট দিয়ে দিচ্ছি।

আজকে অনুষ্ঠিত হচ্ছে আফগানিস্তান বনাম ইংল্যান্ড খেলাটি। এই খেলার দুর্দান্ত পারফরম্যান্স করছে শুরু থেকেই আফগানিস্তান। কিভাবে কি হচ্ছে সে বিষয় সম্পর্কে আপনাদের সম্পূর্ণভাবে তুলে ধরার চেষ্টা করব। যাতে করে আপনারা আমাদের আর্টিকেল পরে আজকের খেলার বর্তমান অবস্থা এবং সমীকরণ বুঝতে পারেন। তাহলে আর বেশি কথা না বাড়িয়ে আমরা এখন নিচে থেকে জেনে নেব কারা কারা এখানে অংশগ্রহণ করছে এবং কিভাবে পারফরমেন্স করছে আজকের ম্যাচগুলোতে।

আজকে ইংল্যান্ডের খেলার অবস্থা বিশ্বকাপে

ইংল্যান্ড এ পর্যন্ত প্রায় তিনটি ম্যাচে অংশগ্রহণ করেছে তার মধ্যে একটিতে জয়লাভ করেছে এবং অপরদিকে হেরেছে। তবে নিউজিল্যান্ডের কাছে হেরে গিয়ে বাংলাদেশের কাছে জিতে গিয়েছিল। বর্তমান সময়ে চলমান রয়েছে তৃতীয় ম্যাচ এখন পর্যন্ত এর ফলাফল হাতে পাওয়া যায়নি। আজকের এই ম্যাচে টসে জয়লাভ করে ইংল্যান্ড কিন্তু তারা ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয় এবং ব্যাটিং করতে দেয় আফগানিস্তানকে।

বর্তমান সময় পর্যন্ত আফগানিস্তানের রান রেট প্রায় 7 রানের উপরে। তুলনামূলকভাবে ইংল্যান্ডের সাথে দুর্দান্ত পারফরম্যান্স করছে আজকে তারা। যদি তারা এভাবে উইকেট ধরে রাখতে পারে এবং ব্যাটিং করতে পারে তাহলে তাদের গড় রান সংখ্যা ৩৫০ হতে পারে। আজকের ক্রিকেট খেলাটি অবশ্যই অনেক জমজমাট হবে। এই খেলাতে রয়েছে টানটান উত্তেজনা। তাই আজকে ইংল্যান্ডের খেলার অবস্থা সম্পর্কে জানতে আমাদের সঙ্গে থাকবেন অবশ্যই।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *