আগামী রবিবার থেকে আবারো টানা দুই দিন হরতাল ডেকেছে বিএনপি

আগামী রবিবার থেকে আবারো টানা দুই দিন হরতাল ডেকেছে বিএনপি সমর্থক। অর্থাৎ রবিবার এবং সোমবার মোট ৪৮ ঘন্টার এই হরতাল ডাকা হয়েছে। সুতরাং যারা এই হয়তো সম্পর্কে আপডেট জানতে চাচ্ছেন তারা আমাদের আর্টিকেল পড়ে নিন।

বর্তমান সময়ে বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি বেশ অবনতি দেখা দিচ্ছে। বিশেষ করে যখন থেকে হরতাল শুরু হয়েছে তখন থেকে মানুষের যান চলাচলের ক্ষেত্রে প্রচুর ভোগান্তির ‌শিকার হচ্ছে। এক স্থান হতে অন্য স্থানে মানুষ খুব সহজে যাতায়াত করতে পারছে না চারিদিকে যাতায়াত ব্যবস্থা নিয়ে ব্যাপক বিপর্যয় হয়ে যাচ্ছে। গত ২৮ অক্টোবর সম্মেলনের পর থেকে টানা হরতালে অনেকটা এমন পরিস্থিতি দেখা দিচ্ছে। বিএনপি এবং জামাতের হরতাল আজকে বিকাল ছয়টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে। প্রথম দিকে কোন প্রকার বিশৃঙ্খলা না দেখা দিলেও শেষের দিকে বিশৃঙ্খলা দেখা দিয়েছে এবং পুলিশের সাথে সংঘর্ষ হয়েছে এই হরতাল সমর্থকদের।

রবিবার থেকে আবারো টানা দুই দিন হরতাল

আজকে জামাতের ডাকা হরতাল শেষ হলেও আগামী রবিবার থেকে টানা দুই দিন হরতাল হবে এমনটাই জানিয়েছে বিএনপি’র গুরুত্বপূর্ণ পদে থাকার রুহুল কবির রিজভী। এ ডাকা হরতালে সমর্থন দিয়েছে বিএনপির সকল নেতাবৃন্দরা এবং সমর্থকরা। সারা দেশজুড়ে স্বাভাবিকভাবে বেশ কয়েকদিন গাড়ি চলবে শেষের দিকে অনেক গাড়ি ভাঙচুর করা হয়েছে এবং রাস্তায় আগুন জালিয়ে দেওয়া হয়েছে। এবারের হরতাল পালনে তারা বেশ সচেতন হলেও জনগণের ভোগান্তির শিকার হচ্ছে অনেক।

বিশেষ করে যারা শিক্ষার্থী তারা স্কুলে যেতে সমস্যা বোধ করছে এবং যারা কর্ম স্থলে যাবেন তাদের ক্ষেত্রে এ ভোগান্তি দেখা দিচ্ছে। আবার অন্যদিকে গার্মেন্টসের বিক্ষোভের কারণে বিশেষ করে গাজীপুর অঞ্চলে দেখা দিচ্ছে চরম ভোগান্তি। তবে যাই হোক আগামী রবিবার থেকে আবারো টানা দুই দিন হরতাল কেমন অবস্থা হবে সেটি জানার অপেক্ষা রয়েছে সাধারণ মানুষ। এখন পর্যন্ত গুরুত্বপূর্ণ কোন আপডেট পাওয়া যায়নি তবে আমরা আপডেট তথ্য দিব আপনাদেরকে সবার আগে।

গার্মেন্টস শ্রমিক ন্যূনতম মজুরি আন্দোলন

এই পত্রিকায় সকল ক্যাটাগরির খবর গুলো সবার আগে পাবলিশ করা হয়ে থাকে যাতে করে আপনারা আপডেট নিউজগুলো পান। আপডেট খবরগুলো পাওয়ার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *