অপু বিশ্বাস বায়োগ্রাফি ২০২৩ | Apu Biswas Biography

প্রতিদিন বিনোদন খবরে আজকে রয়েছে অপু বিশ্বাস বায়োগ্রাফি সম্পর্কে। অর্থাৎ এই আর্টিকেল এর মাধ্যমে আপনারা জানতে পারবেন অপু বিশ্বাস ভাইরাল ভিডিও এবং বিভিন্ন ধরনের ভাইরাল কথাগুলো। এখানে ভাইরাল বলতে বুঝানো হয়েছে তিনি বুবলিকে নিয়ে বেশ কয়েকটি কথা বলেছিলেন সেই কথাগুলো সম্পর্কে।

বর্তমান সময়ে বিনোদন জগতের অন্যতম একটি আলোচ্য বিষয় হচ্ছে নায়িকা অপু বিশ্বাস। প্রতিনিয়ত তাকে নিয়ে নানা ধরনের পত্র পত্রিকায় লেখালেখি হয়ে থাকে। তবে যে কারণে লেখালেখি হয় তার অধিকাংশই হচ্ছে তার পজেটিভ আলোচনার কারণে। যদিও এরমধ্যে বেশ কারো সমালোচিত হয়েছে প্রচুর ফলোয়ার। আসুন আজকে আমরা তার বিষয় সম্পর্কে জানি। তার বিভিন্ন আলোচনার বিষয় মধ্যে সবচেয়ে বেশি আসে শাকিব খান অপু বিশ্বাস বিয়ে ঘটনা নিয়ে। আজকে তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে কর্মজীবনসহ যাবতীয় সকল তথ্যগুলো নিয়ে আলোচনা করব।

অপু বিশ্বাস বায়োগ্রাফি ২০২৩

এখন আপনাদের সামনে আলোচনা করব এই নায়িকার বায়োগ্রাফি সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো। যাতে করে তার ব্যক্তিগত জীবন কার সাথে বিয়ে হয়েছে এবং তার সুন্দর সম্পর্কে সকল প্রয়োজনীয় তথ্যগুলো আপনাদের সামনে উপস্থাপন করব।

Apu Biswas Biography

তিনি ১৯৮৯ সালের ১১ই অক্টোবর জন্মগ্রহণ করেন। বর্তমান সময় পর্যন্ত তার বয়স ৩৪ বছর। তিনি বগুড়া জেলায় জন্মগ্রহণ করে থাকেন এবং সেখানেই ছোটবেলার জীবন এবং শৈশব পালন করেছেন। ইয়াকুবিয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস করেছেন। ছোটবেলা থেকেই তার অভিনয়ের প্রতি ছিল দারুন ঝোক। অবশেষে তিনি হয়ে উঠেন অভিনেত্রী।

তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন চিত্রনায়ক এবং বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সাথে। তাদের মধ্যে বিয়ে হয় ২০০৮ সালে এবং মিডিয়ার সামনে প্রকাশিত হয় প্রায় 2016 সালের পরে। তাদের একটি ছেলের রয়েছে যার নাম হচ্ছে আব্রাহাম খান জয়। আসেন আমরা এখন তার অন্যান্য পরিচয় জানি অর্থাৎ অপু বিশ্বাস বায়োগ্রাফি সম্পর্কে আরো আপডেট তথ্যগুলো জানি।

অপু বিশ্বাসের চলচ্চিত্র যাত্রা

তার মূলত চলচ্চিত্রে পদার্পণ ঘটে ২০০৫ সাল থেকে। এর আগে তিনি বিভিন্ন জায়গায় অভিনয় করতেন তবে বড় পর্দায় অভিনয়ে যাত্রা শুরু হয় এই 2005 সাল থেকে। অবন্তী নামে একটি চলচ্চিত্রে তিনি অংশগ্রহণের মাধ্যমে তার চলচ্চিত্র জীবনের বিকাশ ঘটে। তার অভিনীত প্রথম চলচ্চিত্রের নাম হচ্ছে কাল সকালে। এর পরিচালক হচ্ছে আমজাদ হোসেন। এরপর এফআই মানিক পরিচালিত কোটি টাকার কাবিন অভিনেত্রীর মাধ্যমে শাকিব খানের বিপরীতে প্রথম অভিনয় করেন। এরপর থেকে তাদের জনপ্রিয়তা এবং তাদের জুটি তুঙ্গে উঠতে শুরু করে। একটানা ছয় বছরের অধিক সময় ধরে তাদের জুটি জনপ্রিয়তা অর্জন করে। চলতে থাকে শাকিব খান এবং অপু বিশ্বাস মুভি গুলো। ধরতে গেলে গেলে ২০০৮ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত তাদের জনপ্রিয়তা ছিল অনেক বেশি।

বর্তমান সময় পর্যন্ত তার অভিনীত অনেক সিনেমা মুক্তি পেয়েছে এবং জনপ্রিয়তা অর্জন করে আসছে। তার জনপ্রিয় সিনেমা গুলোর মধ্যে কিছু সিনেমার নামগুলো নিচে দেওয়া হল।

  • জান আমার জান
  • মনে প্রানে আছো তুমি
  • ভালোবাসার লাল গোলাপ
  • মায়ের হাতে বেহেস্তের চাবি
  • ও সাথীরে
  • এক বুক ভালোবাসা

অপু বিশ্বাসের পুরস্কারের তালিকা

যদি অপু বিশ্বাস বায়োগ্রাফি সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই তার পুরস্কারের তালিকা ওগুলো জানা দরকার। এ পর্যন্ত অনেকগুলো পুরস্কার পেয়েছেন। তার মধ্যে হচ্ছে মেরিল প্রথম আলো পুরস্কার, বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশন পুরস্কার, গ্ল্যামার পুরস্কার ইত্যাদি।

শাকিব খান অপু বিশ্বাস ভাইরাল আলোচনা

মূলত যখন অপু বিশ্বাস শাকিব খানের সাথে বিয়ে হয় তখন এই বিষয়টা অনেক গোপন থাকে। হঠাৎ করে প্রকাশ করে অর্থাৎ মিডিয়ার সামনে অপু বিশ্বাস তার ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে হাজির হয়‌ পরে এই বিষয়টি মিডিয়াম সহ বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়ে যায়। ঠিক কয়েক বছর পর যখন বুবলি আরেকটি সন্তান নিয়ে দাবি করে এটি হচ্ছে শাকিব খানের ছেলে। এরপর থেকেই একে অপরের তর্ক-বিতর্ক নিয়ে সরে যাচ্ছে বর্তমান সময় পর্যন্ত। তবে শাকিব খান এখানে নীরব ভূমিকা পালন করে যাচ্ছে। একে অপরকে পাল্টা আক্রমণের কারণে মিডিয়াতে বেশি সমালোচিত হচ্ছে উভয়ই।

আশা করি এই আর্টিকেলের মাধ্যমে আপনারা অপু বিশ্বাস বায়োগ্রাফি সম্পর্কে জানলেন। আরো অন্যান্য নায়ক-নায়িকা এবং সেলিব্রেটিদের সম্পর্কে জানার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।

More: সাদিয়া আয়মান বায়োগ্রাফি

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *