আশা এনজিও চাকরি সার্কুলার

আশা এনজিও চাকরি সার্কুলার প্রকাশ করেছে সম্প্রীতি সময়ে। এখানে একটি ক্যাটাগরি পদে প্রায় কয়েকশ প্রার্থী নিয়োগ নিয়োগ দেবে এ প্রতিষ্ঠানটি। যারা এখানে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই সার্কুলারটি মনোযোগ দিয়ে করবেন এবং আবেদন করে ফেলবেন।

দেশের যতগুলো এনজিও প্রতিষ্ঠান রয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে আশা। এদের মাইক্রোক্রেডিট সার্ভিস ছাড়াও রয়েছে আরো অন্যান্য ব্যাংকিং সেবা। দীর্ঘ সময় ধরে জনগণকে উন্নত সেবা করার কারণে এত জনপ্রিয়তা অর্জন করা হয়েছে। গ্রাহকদের যেমন সেবা দিয়ে এর জনপ্রিয়তা অর্জন করেছে ঠিক তেমনভাবে তাদের কর্মকর্তাদেরকেউ বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা দেয় আসছে। অন্যান্য এনজিও প্রতিষ্ঠানের তুলনায় এনজিও প্রতিষ্ঠানে তুলনামূলকভাবে বেতন অনেক বেশি এবং অন্যান্য সুবিধা রয়েছে এখানে। তাই চাকরিপ্রার্থীদেরকে আশা এনজিওতে বেশি আকর্ষণ হতে দেখা গেছে।

আশা এনজিও চাকরি সার্কুলার

এখন আমরা যে বিষয়টি আলোচনা করব সেটি হচ্ছে কোন কোন পদে এবং কি কি যোগ্যতা সম্পন্ন হলে এ সার্কুলার অনুযায়ী আবেদন করতে পারবেন একজন চাকরিপ্রার্থী। কারণ প্রত্যেকটি প্রতিষ্ঠানে যেকোন পদে নিয়োগ প্রাপ্ত হলে তাকে বেশ কিছু যোগ্যতা সম্পন্ন হতে হয়। আজকে আমরা এই নির্দিষ্ট যোগ্যতা সম্পন্ন বিষয়গুলো সম্পর্কে জেনে নিব।

তবে এবারের যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে সেটি মাত্র হেলথ বিভাগের জন্য। যারা স্বাস্থ্য নিয়ে পড়াশোনা করেছে তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বড় একটি সুযোগ। আসুন দেখে নেই কোন পদে কতজন প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হচ্ছে।

  • এ্যাসিস্ট্যান্ট চিফ হেলথ অফিসার – ০১ টি
  • প্রোগ্রাম অফিসার – ০২ টি
  • মেডিকেল অফিসার – ০৫ টি (পুরুষ এবং নারী)
  • রিসিপশনিস্ট কাম কম্পিউটার অপারেটর – ০৪ টি (পুরুষ এবং নারী)

এই আশা এনজিও চাকরি সার্কুলার ছাড়াও আরো অন্যান্য এনজিও চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি গুলো পেতে আমাদের সাথে থাকুন। এখানে ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সহ সকল ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *