এশিয়া কাপে বাংলাদেশের জয়

এশিয়া কাপে বাংলাদেশের জয় হবে কি সেটা নিয়ে চলছে আলোচনা সমালোচনা ইত্যাদি বিষয়। কারণ ইতিপূর্বে শ্রীলংকার সকল ব্যাটসম্যানদেরকে হারিয়ে বর্তমানে বাংলাদেশের ক্রিকেট টিমটা রয়েছে শীর্ষস্থান তালিকা। বর্তমান সময়ে ব্যাট করতেছে বাংলাদেশ টাইগার টিম।

বাংলাদেশের ক্রিকেট টিম মানেই টাইগার। শুধুমাত্র তা নয় তারা হচ্ছে সুন্দরবনের রয়েল বেঙ্গল টাইগারের চেয়ে শক্তিশালী। এশিয়া কাপে আফগান দলকে হারিয়ে সুপার ফল নিশ্চিত করে নিয়েছে এই ক্রিকেট টিম। এবারের ১৭ স্কোয়াডে রয়েছে মুশফিকুর রহিম, শাকিব আল হাসান এর মত দক্ষ ব্যাটসম্যান এবং তাসকিন, মুস্তাফিজের মত দুর্দান্ত বলাররা।

এই ইনিংসে প্রথমে ব্যাট করেন শ্রীলংকাররা। বাংলাদেশের পক্ষ থেকে প্রথম থেকে রান গেল পরবর্তীতে তা নিয়ন্ত্রণ আনে মুস্তাফিজ তাসকিনরা। ৫০ ওভারে তারা মোট রান দিয়েছিল মাত্র ২৫৭।

এশিয়া কাপে বাংলাদেশের জয়

এখন ক্রিকেট ভক্তদের প্রশ্ন হচ্ছে বাংলাদেশের টাইগাররা ২৫৭ রান পারবে ৫০ ওভারে? ইতিমধ্যে আউট হয়ে গেছেন নাঈম শেখ। এরপর এলপি ডব্লিউ এর ফাঁদে পড়ে যাচ্ছিল সাকিব আল হাসান। কিন্তু ভাগ্যের পরিহাসের কারণে বেঁচে গেলেন ও তিনি। এখনো রয়েছে মুশফিকুর রহিম লিটন দাস এবং অন্যান্য ব্যাটসম্যানরা। নির্ভর করছে বাংলাদেশ এশিয়া কাপ নিতে পারবে কিনা। ২০১৪ সালের মতো দ্বিতীয় ভুলে জড়াতে চান না এই টাইগার টিমরা।

কেননা এশিয়া কাপ নিতে হলে অবশ্যই এই ম্যাচে জয়লাভ করতে হবে। তা না হলে সিটকে পড়তে হবে আবারো এশিয়া কাপ থেকে এবং আগামী সূচকের জন্য প্রস্তুতি নিতে হবে। শেষ পর্যন্ত বাংলাদেশ জয়লাভ করতে পারে কিনা সেটি দেখতে আমাদের সঙ্গে থাকুন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সে কোন কোন খেলোয়াড় রয়েছে

কারণ এশিয়া কাপে বাংলাদেশের জয় হবে কিনা সেটা এখনো নিশ্চিত হওয়া যাচ্ছে না। শেষ পর্যন্ত বাংলাদেশ জয় লাভ করতে পারে কিনা সেটা দেখতে আমাদের লাইভ স্কোরটি দেখে নিন।

মজার ব্যাপার হচ্ছে ১৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে এশিয়া কাপ ২০২৩ ফাইনাল ম্যাচ। 5 সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে আইসিসি ওয়ার্ল্ড কাপ। সেখানে অংশগ্রহণ করবে বাংলাদেশ ক্রিকেট টিম। আইসিসি ওয়ার্ল্ড কাপের সকল ম্যাচ দেখার সম্পর্কে জানতে আমাদের সঙ্গে থাকুন।

আমাদের ওয়েবসাইটে বিভিন্ন ধরনের খেলার আপডেট দেওয়া হয়ে থাকে। কারণ আমাদের দেশে অনেক ক্রিকেট ভক্তরা রয়েছে যারা স্কোর দেখার জন্য বিভিন্ন ধরনের নিয়ম খুঁজে থাকেন। এশিয়া কাপে বাংলাদেশের জয় হবে কিনা সে বিষয়টি জানতে আমাদের সঙ্গে থাকুন।

Read: জ্বলে উঠেছে বাংলাদেশের টাইগাররা

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *