বিশ্বকাপে অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ স্কোর | Aus বনাম SA লাইভ

আজকে অনুষ্ঠিত হচ্ছে দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ,‌ আর এটি অনুষ্ঠিত হচ্ছে অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ। যারা আজকের এই খেলাটি কোনভাবেই মিস করতে চান না তারা আমাদের আর্টিকেল পড়ুন। আর দেখে নিন Aus বনাম SA লাইভ।

আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপে মোট ৪৮ টি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা। ৪৮ টি ম্যাচের মধ্যে ৪৬ টি অনুষ্ঠিত হয়ে গেছে আজকে ৪৭ তম ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচ অনুষ্ঠিত অনুষ্ঠিত হচ্ছে শক্তিশালী দল সাউথ আফ্রিকা আর অস্ট্রেলিয়ার মধ্যে। গতকাল অনুষ্ঠিত হয়ে গেল ভারত অস্ট্রেলিয়া লাইভ। একটু খেয়াল করে দেখবেন গতকালকের ম্যাচটা অনেক টানটান উত্তেজনা নিয়ে অনুষ্ঠিত হয়েছে। ভারতের ব্যাটিং প্রথম থেকেই ফর্মে ছিল কিন্তু শেষের দিকে তারা হারালেও মোট রান সংগ্রহ করে প্রায় ৪০০ এর কাছাকাছি। অন্যদিকে বোলিং কোয়ালিটি দিক তারা অন্য দিক থেকে এগিয়ে গিয়েছিল। নিউজিল্যান্ডের শুরুটা ভালই ছিল বিশেষ করে উইলসিয়ামের সেঞ্চুরির পর অনেকটা স্বস্তি ফেলেছিল এই নিউজিল্যান্ড ক্রিকেটারদের। কিন্তু অবশেষে টিকতে পারেনি তাদের কাছে এবং হেরে যায় ভারতের কাছে। চূড়ান্তভাবে নিশ্চিত করে নেয় ফাইনাল ম্যাচ ভারত। তবে যাই হোক আজকে দক্ষিণ আফ্রিকা আর অস্ট্রেলিয়ার খেলা সম্পর্কে আমরা জানব।

অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ স্কোর

এখন কথা হচ্ছে ভারত যেহেতু ফাইনাল নিশ্চিত করে নিয়েছে তাদের সাথে কোন দল খেলবে সেটি নির্ভর করবে আজকের ম্যাচের পর। যদি আমরা দুই দেশের পয়েন্ট টেবিল দেখে এবার ক্রিকেট বিশ্বকাপের প্রায় সমান সমান। কিন্তু পারফরমেন্সের দিক থেকে ভালোই এগিয়ে রয়েছে এই দক্ষিণ আফ্রিকা। অস্ট্রেলিয়া ক্রিকেট তারকারা প্রথম দিকে সুবিধা না করতে পারলেও শেষের দিকে ভালোই গুছিয়ে নিয়েছেন তারা। আজকের এই খেলাতে জয়ের সম্ভাবনাও রয়েছে এই দক্ষিণ আফ্রিকার। তবে আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাক্সওয়েল যেভাবে একাই পাহাড় হয়ে দাঁড়িয়ে ছিল তা দেখার মত। যেভাবে তিনি ব্যাটিং করেছেন তা মনে রাখবে অস্ট্রেলিয়ার ইতিহাস। মিডল অর্ডারের নেমে ডাবল সেঞ্চুরি করার জন্য কল্পনায় থেকে যায়।

Aus বনাম SA লাইভ

তবে আজকের এই খেলার উপর নির্ভর করবে অনেক কিছু। এখানে আজকে পয়েন্ট এর কোন সমীকরণ নির্ভর করবে না নির্ভর করবে যে জিতবে তার ওপর। অর্থাৎ অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ খেলাতে আজকের যে দল বেশি রান করবে সে জয়লাভ করবে। আর পরবর্তী ফাইনাল ম্যাচ অর্থাৎ ভারতের সাথে খেলবে সেই দল। তাই আজকের এই বাঁচা মরা লড়াইয়ে খেলা জমে উঠবে অনেক। তাই আজকের এই খেলা দেখার জন্য অপেক্ষা করবে অনেকে।

আজকের সেমিফাইনাল খেলা দেখার নিয়ম

জমে উঠেছে সেমিফাইনাল ম্যাচগুলো আজকেও যে খেলা দেখবে অনেক মানুষ। তারা আমাদের এই স্কোরবোর্ড থেকে সরাসরি লাইভ খেলা দেখতে পারবেন। এখানে আরো খেলা দেখতে পারবেন সকল ধরনের স্কোরবোর্ড সহ সকল খেলা গুলো। আমাদের ওয়েবসাইট ছাড়াও আরো যে মাধ্যমগুলোতে অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ খেলা দেখতে পারবেন তার নিয়মগুলো নিচে দেওয়া হল।

টফি অ্যাপে খেলা দেখার নিয়ম

যদি আপনারা টিভিতে খেলা না দেখতে পারেন সেক্ষেত্রে ট্রফি আপের মাধ্যমে ভিডিও আকারে লাইভ খেলা দেখতে পারবেন। এইজন্য তেমন কোন কিছুর প্রয়োজন হবে না শুধুমাত্র প্লে স্টোরে প্রবেশ করুন এবং সার্চ করুন টফি অ্যাপ। এরপর ডাউনলোড করে ইন্সটল করুন। যখন আপনি অ্যাপে প্রবেশ করবেন তখন সেখানে দেখতে পারবেন লাইভ খেলা নামের একটি অপশন রয়েছে। এই অপশনে প্রবেশ করলে দেখা যাবে আজকের যে ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে সেটি লাইভ দেখানো হচ্ছে নির্দিষ্ট সময় পর। এখন এই অপশনে প্রবেশ করে আজকের অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ দেখে নিন।

সাউথ আফ্রিকা বনাম অস্ট্রেলিয়া লাইভ

আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর ফাইনাল ম্যাচ দেখার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন। কারণ প্রথম থেকে শেষ পর্যন্ত আমরা আপনাদেরকে লাইভ দেখানোর চেষ্টা করবো এই ম্যাচের।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *