ভারত বনাম নেদারল্যান্ড লাইভ | Ind বনাম Ned লাইভ

Jahid Hasan
ভারত বনাম নেদারল্যান্ড লাইভ | Ind বনাম Ned লাইভ

বেলা ২:৩০ মিনিট হতে শুরু হবে ভারত বনাম নেদারল্যান্ড লাইভ খেলা। ম্যাচে যারা অংশগ্রহণ করছে তারা অবশ্যই দুর্দান্ত পারফরম্যান্স করবে। সুতরাং আপনারা যদি নেদারল্যান্ড বনাম ভারত লাইভ খেলা উপভোগ করতে চান অবশ্যই আমাদের সঙ্গে থাকবেন। এখানে সরাসরি সম্প্রচার করা হচ্ছে ‌Ind বনাম Ned লাইভ।

আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ প্রাঙ্গনে ইতিমধ্যে আটটি ম্যাচ খেলেছে ভারত। এর মধ্যে সবগুলোতেই জয়লাভ করতে পেরেছে তারা। অন্যদিকে নেদারল্যান্ড আটটি ম্যাচের মধ্যে দুটিতে জয়লাভ করেছে বাকি ছয়টি ম্যাচে হেরে গিয়েছে। অর্থাৎ পয়েন্ট টেবিল পজিশনে একটি দল রয়েছে নম্বরেকে আবার অন্যটি রয়েছে নম্বর দশে। তবে নেদারল্যান্ড অনেক শক্তিশালী দল কেউ হারিয়ে দিয়েছিল সুতরাং ভারতকে বেশ সচেতন হয়েই খেলতে হবে। অন্যদিকে সেমিফাইনাল নিশ্চিত হয়ে গেছে ভারতের। এই মেসেজ যদি ভারত হেরেও যায় তবুও তারা সেমিফাইনাল খেলতে পারবে। কেননা আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে পয়েন্ট টেবিলের মাধ্যমে। তবে সেমিফাইনালের ক্ষেত্রে পয়েন্ট নির্ভর করবে না।

ভারত বনাম নেদারল্যান্ড লাইভ

অর্থাৎ যদি আজকে ভারত জয় লাভ করে তাহলে তাদের ক্রিকেট ইতিহাস থাকবে। এমন একটি বিশ্বকাপ তারা খেলেছে যেখানে তারা কোন ম্যাচেই হারেননি সবগুলোতেই জয়লাভ করেছে। অ্যাভারেজ সমীকরণ দেখা যাচ্ছে এবার জয়ের সম্ভাবনা অর্থাৎ বিশ্বকাপ নেওয়ার সম্ভাবনা রয়েছে ভারতের। ব্যাটিং কোয়ালিটি যেমন অত্যন্ত ভালো পজিশনে রয়েছে ঠিক তেমনভাবে বোলিং কোয়ালিটি হয়েছে ভালো। সব মিলিয়ে এবার ভারতের দুর্দান্ত পারফরম্যান্স করছে আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপে।

নেদারল্যান্ড বনাম ভারত লাইভ

এইতো গতকাল অনুষ্ঠিত হয়ে গেল আন্তর্জাতিক বিশ্বকাপের দুইটি দলের মধ্যে সেমিফাইনালের ম্যাচ। কারণ কালকে হয়েছে পাকিস্তান এবং ইংল্যান্ডের ম্যাচ। সেখানে পাকিস্তান হেরে গিয়েছে। অন্যদিকে অস্ট্রেলিয়া সাথে খেলা ছিল বাংলাদেশের। সেখানে অস্ট্রেলিয়া ব্যাপক রানে জয়লাভ করে পাকিস্তানকে পিছনে ফেলে সেমিফাইনাল নিশ্চিত করে নিয়েছে তাদের। অন্যদিকে পাকিস্তান আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ থেকে। নেদারল্যান্ডের আজকের ম্যাচটি হচ্ছে শেষ ম্যাচ যদি এটিতে জয়লাভ করতে পারে হয়তো বা তারা কোয়ালিফাই হবে চ্যাম্পিয়নের খেলার জন্য। অন্যথায় বিশ্বকাপের আর কোন ম্যাচ খেলতে পারবে না তাই কমলা বাহিনীর। আজকের ভারত বনাম নেদারল্যান্ড লাইভ খেলা দেখার জন্য অবশ্যই আপনারা অপেক্ষা করবেন।

আজকে ভারতের খেলা লাইভ | Ind বনাম Ned লাইভ

আজকে ভারতের খেলা লাইভ দেখতে চান তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটে শেষ পর্যন্ত পড়বেন। খেলা সরাসরি সম্প্রচার করছে আমাদের ওয়েবসাইট থেকে। আজকের খেলা অনুষ্ঠিত হবে খেলা বেলা ২ঃ৩০ মিনিট থেকে বাংলাদেশ সময়। আর যারা ভারত থেকে খেলা দেখবেন তারা দুপুর ২ টা থেকেই তাদের সময় অনুসারে আমরা দেখতে পাবেন। নির্দিষ্ট সময় থেকে আমাদের ওয়েবসাইটে স্কোর বোর্ড দেওয়া হবে এবং সেই স্কোরবোর্ড থেকে সরাসরি দেখতে পারবেন। এছাড়াও আপনারা বিভিন্ন ধরনের টিভি চ্যানেলের মাধ্যমে খেলা দেখতে পারেন। সেক্ষেত্রে গাজী টিভি, টি স্পোর্টসের মাধ্যমে লাইভ উপভোগ করেন।

ভারত নেদারল্যান্ডের খেলার পরিসংখ্যান

যারা দুটি দেশের খেলার পরিসংখ্যার যদি জানতে চান সেক্ষেত্রে অবশ্যই বিগত ম্যাচ সম্পর্কে আপনাকে এনালাইসিস করতে হবে। এ পর্যন্ত যতগুলো ম্যাচ অনুষ্ঠিত হয়েছে এই দুই দেশের মধ্যে সবগুলোতেই প্রায় জয়লাভ করেছে ভারত। সুতরাং আমরা আজকে ভারত বনাম নেদারল্যান্ড লাইভ খেলা দেখার পাশাপাশি সম্পর্কে আমরা জানবো। আবার যদি ২০২৩ সালের আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপের পরিসংখ্যান দেখি সেখানে দেখা যায় সবচেয়ে জয়ের সংখ্যা বেশি হচ্ছে ভারতের অন্যদিকে নেদারল্যান্ডের অবস্থা বেশ শোচনীয়। পয়েন্ট টেবিলের আগা মাথায় রয়েছে তারা। এই ম্যাচে ভালো পারফরম্যান্স করতে হলে তাদেরকে অবশ্যই মোকাবেলা করতে হবে বোলিং এবং ব্যাটিং কোয়ালিটি দিয়ে নেদারল্যান্ডের।

ইন্ডিয়া বনাম নেদারল্যান্ড লাইভ

আপনারা যারা ভারত বনাম নেদারল্যান্ড লাইভ সরাসরি দেখার জন্য অপেক্ষা করতেছে, তাদের জন্য আজকে খেলা দেখার সুযোগ হয়েছে সম্পূর্ণ ফ্রিতে।

Share This Article