ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ | India Vs Australia Live Score

Jahid Hasan
ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ | India Vs Australia Live Score

আজকে ক্রিকেট খেলায় অংশগ্রহণ করছে ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ। এই ম্যাচের মাধ্যমে একজন দর্শক উপভোগ করতে পারবে এবারের বিশ্বকাপের সবচেয়ে জমজমাট টুর্নামেন্ট। যারা এই খেলাটি উপভোগ করতে চাচ্ছেন তারা শেষ পর্যন্ত পড়ুন এবং দেখে নিন খেলাটি

ইতিমধ্যে বেশ কয়েকটি খেলা শেষ হয়ে গেছে। কিছুক্ষণ পর অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল কাঙ্খিত খেলা ভারত বনাম অস্ট্রেলিয়া। এই দুইটি দেশ ক্রিকেটের জগতে রয়েছে অনেক এগিয়ে। গত মাসে ১৭ ই সেপ্টেম্বর ২০২৩ এশিয়া কাপ জয় করে নিল। ব্যাপক রানে হারিয়ে শ্রীলঙ্কাকে তারপর ছিনিয়ে আনলো এশিয়া কাপ। আর ঘরের মাঠেই অনুষ্ঠিত হচ্ছে এবারের আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ। আর এই বিশ্বকাপ খেলা এবং বিশ্বকাপ নেওয়ার জন্য পূর্বে থেকে কঠোর প্রস্তুতি নিচ্ছে এই ভারত।

অন্যদিকে ক্রিকেট জগতের আরেক আতঙ্কের নাম হচ্ছে অস্ট্রেলিয়া। দুর্দান্ত ব্যাটিং এবং বোলিংয়ের দিক থেকে এগিয়ে রয়েছে এই দেশের খেলোয়াড়রা। ইতিমধ্যে বিশ্বকাপ জয় করে নিয়েছে পূর্বে। এখন ২০২৩ সালের বিশ্বকাপ জয়ের অপেক্ষায় রয়েছে।

ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ

আজকে আবার অনুষ্ঠিত হচ্ছে এই দুই দলের মধ্যে উত্তেজনা ময় সে কাঙ্ক্ষিত খেলাটি। এবারের এই খেলাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারতের মাঠে। বেশ কয়েকটি সমীকরণ অনুসারে ভারত যে তারা সম্ভাবনা রয়েছে ৬০ শতাংশ এবং অস্ট্রেলিয়া জেতার সম্ভাবনা রয়েছে ৪০ শতাংশ। অর্থাৎ এবারের খেলাটি জমজমাট ভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এখানে কেউ কাউকে ছেড়ে দেওয়ার মত নয়। দুর্দান্ত পারফরমেন্সের মাধ্যমে উভয় দল এই ম্যাচে জয় লাভের জন্য আপ্রাণ চেষ্টা করবে।

২০২৩ ক্রিকেট বিশ্বকাপ সময়সূচী

আমরা সব সময় সময়সূচি দেখে খেলা গুলো দেখে থাকি। প্রতিনিয়ত এই ধরনের সময়সূচি দেখার প্রয়োজন হয়ে থাকে। কারণ এখানে দেওয়া থাকে কোন দল কখন খেলায় অংশগ্রহণ করবে সকল বিষয়গুলো। ওয়েবসাইটে ইতিমধ্যে একটি সময়সূচী প্রকাশ করেছি। উপরের লিংকে প্রবেশ করে সেখান থেকে তারা সময়সূচি দেখে নেবেন। এখন আমরা ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা সম্পর্কে আরো বেশ কিছু তথ্য জানবো।

আজকে ভারতের ক্রিকেট ম্যাচ ২০২৩

চলমান হয়েছে বহুল কাঙ্খিত আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর পঞ্চম তম ম্যাচ ম্যাচ। আর এই ম্যাচে খেলতেছে অস্ট্রেলিয়া এবং ভারত ‌ যেমন ভারতে রয়েছে শক্তিশালী সকল ব্যাটসম্যান এবং বলাররা। যেমন রোহিত শর্মা, কুমার যাদব, হার্দিক পান্ডে, রবীন্দ্র জাদেজা, বিরাট কোহলি ইত্যাদি।

আবার অন্যদিকে এখানে অংশগ্রহণ করেছে অস্ট্রেলিয়ার সকল দক্ষ খেলোয়াররা। যেমন রয়েছে বিখ্যাত ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, মার্কাস ইস্টয়নিস, মিচেল স্টার্ক ইত্যাদি সকল অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়াড়রা। অর্থাৎ আজকের এই খেলাটি অত্যান্ত উত্তেজনাময় হবে।

ভারত অস্ট্রেলিয়ার খেলা ২০২৩

যারা খেলা দেখতেছেন তাদের মধ্যেই অনেকে জানতে চান এই দুই দেশের অর্থাৎ ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ এ খেলার পরিসংখ্যান কি। আপনারা যদি লাইভ খেলার পরের সংখ্যা দেখতে চান তাহলে সরাসরি এই ওয়েবসাইটে প্রবেশ করুন এবং সেখানে দেখতে পারবেন কার জেতার সম্পন্ন রয়েছে অথবা পরিসংখ্যান সম্পর্কে। তবে আইসিসি পরিসংখ্যান অনুসারে বর্তমানে ভারতজাতার সম্ভাবনা রয়েছে 60% এবং অস্ট্রেলিয়ার জেতার সম্ভাবনা রয়েছে মাত্র ৪০ শতাংশ।

টফি অ্যাপের মাধ্যমে লাইভ খেলা দেখার নিয়ম

আপনারা যদি টফি অ্যাপের মাধ্যমে খেলা দেখতে চান তাহলে এজন্য প্রথমে আপনারা প্লে স্টোরে প্রবেশ করুন। সেখানে গিয়ে সার্চ করুন টফি অ্যাপ লিখে। এখানে দেখতে পারবেন টফি নামের একটি অ্যাপ এবং সেটি ওপেন করুন। টফি একটি ইন্সটল করে তারপর সেখানে দেখতে পারবেন লাইভ স্পোর্টস নামের একটি অপশন। এ অপশনে প্রবেশ করে আপনারা আজকের এই খেলাটি সরাসরি দেখার সুযোগ পাবেন।

মাই জিপি অ্যাপে লাইভ খেলা দেখার নিয়ম

অন্যান্য অ্যাপ এর মত আপনারা এখানেও লাইভ খেলা উপভোগ করতে পারবেন। এক্ষেত্রে সমস্যা হচ্ছে অবশ্যই আপনাকে গ্রামীন সিম দিয়ে একাউন্ট খুলে নিতে হবে। মাই জিপিতে অ্যাকাউন্ট খুলে সেখানে দেখতে পারবেন বেড এবং বলের মতো আইকন। এই আইকনে প্রবেশ করলেই খেলার স্কোর গুলো দেখার সুযোগ পাবেন। সম্পর্কে আরো জানার জন্য আমাদের হোম পেজ থেকে অন্যান্য আর্টিকেল দেখে নিতে পারেন।

এই ছিল ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ দেখার যাবতীয় সফল তথ্য। আরো বিভিন্ন ধরনের তথ্য জানতে চান তাহলে আমাদের সঙ্গে থাকুন। এখানে প্রতি মুহূর্ত বিভিন্ন তথ্য দিয়ে আপনাদেরকে আপডেট জানিয়ে দেওয়া হয়ে থাকে।

এই কনটেন্টি ছিল মূলত সেমিফাইনাল খেলার আগে ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা পরিসংখ্যানটি। এখন আমরা এটি আপডেট করে আপনাদেরকে দেখাচ্ছি বর্তমান সময়ে অর্থাৎ ফাইনাল অস্ট্রেলিয়া বনাম ভারত লাইভ খেলা স্কোর। অনেকেই জানতে চাচ্ছেন এই কনটেন্ট সম্পর্কে এবং বুঝতে চাচ্ছেন। আমরা একটি প্যারাগ্রাফ এই আপনাদের সামনে তুলে ধরছে এটি নতুন করে আপডেট করা হয়েছে এমনকি এখান থেকে আপনারা ২০২৩ সালে ক্রিকেট বিশ্বকাপ ফাইনাল দেখতে পারবেন।

Share This Article