বাইডেনের সেলফিতে শেখ হাসিনা এবং তার কন্যা

বাইডেনের সেলফিতে শেখ হাসিনা এবং তার কন্যার দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। বাংলাদেশ সহ সারা বিশ্বের মানুষ এখন দেখছে এই দুই দেশের মধ্যে গভীর সম্পর্কের কথা। ফুটে উঠেছে এই সেলফিতে। আজকে আমরা এই বিষয় নিয়েই আপনাদের সামনে আলোচনা করব।

সোশ্যাল মিডিয়ারসহ বিভিন্ন প্লাটফর্মে দেখা যাচ্ছে শুধুমাত্র একটি ছবি সেটি হচ্ছে জো বাইডেনের এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। হাসি মুখে দুজনের এই ছবিটি মন কেড়ে নিয়েছে বাংলাদেশ ও আমেরিকার মানুষের। হঠাৎ করে তাদের কথায় দেখা হল এমন কেনই বা এত গভীর সম্পর্কে প্রকাশ পাচ্ছে সেটি নিয়ে কৌতূহ প্রকাশ করেছে বাংলাদেশের আমজনতারা। আসুন এখন আমরা এর সম্পর্ক নিয়ে আলোচনা করি।

বাংলাদেশের প্রধানমন্ত্রী মাননীয় শেখ হাসিনা গত শুক্রবারে দিল্লিতে পৌঁছায়। সেখানে নরেন্দ্র মোদী এর সাথে সাক্ষাতের পাশাপাশি জি২০ সম্মেলনে অংশগ্রহণ করে। সেখানে অংশগ্রহণ এর সময় ছিল তার কন্যা সায়মা ওয়াজেদ এবং পররাষ্ট্রমন্ত্রীসহ বেশ গণ্যমান্য ব্যক্তিরা।

বাইডেনের সেলফিতে শেখ হাসিনা এবং তার কন্যা

মূলত এই আয়োজন করা হয়েছিল শিল্প উন্নয়ন এবং অন্যান্য যোগাযোগ ব্যবস্থার উপলক্ষে। আর এখানে অংশগ্রহণ করেছিল বাংলাদেশ ভারত আমেরিকা শহর বেশ কয়েক দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতিরা। অনুষ্ঠানের এক ফাঁকে জো বাইডেন হাসিমুখে ছবি তোলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার কন্যার সঙ্গে। এই মুহূর্তের ছবিটা আরেকজন তুলে নিয়ে দুনিয়ায় ছড়িয়ে দেয়। তখন থেকে এই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এই ছবিটি।

এছাড়াও সায়মা ওয়াজেদ তার টুইটারে এই বিষয় নিয়ে একটি আর্টিকেল এবং ছবি প্রকাশ করেন। সেখান থেকে সারা বাংলার মানুষ দেখতে পারে। তিনি টুইট করে বলেছেন তার সঙ্গে বাংলাদেশের স্বাস্থ্য সেবা উন্নয়নের কথা হয়েছে এবং শিক্ষা প্রসার ব্যবস্থাপনা নিয়েও বেশ আলোচনা হয়েছে। এর মাধ্যমে দুই দেশের সম্পর্ক আরো ঘনিষ্ঠ এবং উন্নয়ন হবে।

শিক্ষকদের জন্য বিশাল সুখবর

এই ছবিটি দেখার জন্য ইতিমধ্যে অনেকেই গুগলে সার্চ করেছেন‌বাইডেনের সেলফিতে শেখ হাসিনা এবং তার কন্যা। এরকম ছবিগুলো এইচডি আকারে পেতে আমাদের এই আর্টিকেলটি দেখুন। ছবি স্পষ্ট ভাবে দেয়া হয়েছে সেটি ডাউনলোড করে আপনার প্রোফাইলেও শেয়ার করে নিতে পারবেন। এমন সর্বশেষ এবং আপডেট খবরগুলো সবার আগে পেতে আমাদের সঙ্গে থাকুন।

Read: দিল্লিতে শেখ হাসিনা মোদি বৈঠক

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *