আবারো ব্যালন ডি আর মেসির হাতে

আবারো ব্যালন ডি আর মেসির হাতে। তিনি গতকাল এই পুরস্কারটি হাতে নিয়েই চমকে দিয়েছে তার ভক্তদের এবং উচ্ছ্বাস পালন করছে আর্জেন্টিনার সহ আন্তর্জাতিক ফুটবল বিশ্বের মেসি বক্তারা। আজকে তার এই পুরস্কার পাওয়া বিষয় নিয়ে আপনাদের সামনে সংক্ষিপ্ত একটি আলোচনা করি।

সর্বকালের সর্ব সেরা ফুটবলার বলা হয়ে থাকে লিওনেল মেসি যার জন্মস্থান আর্জেন্টিনা। অনেকে বলে থাকে ফুটবল জগতের লিওনেল মেসির মতো কোন ফুটবল তারকা জন্ম নিবে না। আর ঝুলিতে নেই কোন পুরস্কার নাই। গত বছর পর্যন্ত তার সব পুরস্কার থাকলেও ছিল না শুধু বিশ্বকাপ ট্রফি। অবশেষে তিনি জয় করে নিয়েছেন আন্তর্জাতিক ফিফা ফুটবল ফেডারেশনের সেই মূল্যবান ট্রফি। পরিপূর্ণতা পেয়েছে তার জীবনের সকল সাফল্যগুলো। যখন সৌদি আরবের হাতে দুই গোলে পরাজিত হয়েছিল তখন আন্তর্জাতিক বিশ্ব তখন চোখের ছায়া পড়ে আসছিল এবং আর্জেন্টিনার সমালোচনা করার ছিল। কিন্তু অবশেষে ফ্রান্সকে ফাইনালে হারিয়ে এই বিশ্বকাপটি ছিনিয়ে নেয় এবং পাল্টা জবাব দেয় এই আর্জেন্টাইন।

ব্যালন ডি আর মেসির হাতে এখন

ইতিমধ্যে বেশ কয়েকবার এই পুরস্কারটি জয়লাভ করেছিলেন এবং মাঝখানে কয়েকবার জয় লাভ করেছে রোনালদোসহ অন্যান্য ফুটবল তারকা। সেই সময় বেশি দিন যায়নি আবার ঘুরে ফিরেছে এই ফুটবল তারকা ‌। ইতিহাসে সর্বোচ্চ সংখ্যক তিনি এই পুরস্কার পেয়েছেন এবং ২০২২ সালের মনোনীত এই খেলোয়াড় গত ৩০ অক্টোবর এ পুরস্কারটি পেয়েছেন। সময় উপস্থিত ছিল বিভিন্ন ধরনের ফুটবল তারকা সহ আন্তর্জাতিক ফুটবল ফেডারেশনের সকল গণ্যমান্য ব্যক্তিরা। এক সময় চূড়ান্তভাবে তাকে এবারের পুরস্কার দাবিদার হিসেবে ঘোষণা করা হয় এবং তিনি পুরস্কার হাতে নেন।

পুরস্কার পাওয়া মাত্রই ভক্তরা উচ্ছ্বাস পালন করেছে। সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে তাকে নিয়ে প্রচুর ট্রেন্ডিং ভাইরাল চলছে। ব্যালন ডি আর মেসির হাতে এখন এই শিরোনামটি চারিদিকে ছড়িয়ে পড়ছে এবং প্রচুর মানুষ এটি নিয়ে আলোচনা করছে। বিশেষ করে মেসি ভক্ত এবং ব্রাজিল ফ্যানদের মধ্যে চলছে প্রচুর দ্বন্দ্ব প্রতিদ্বন্দ্বিতা। অপরকে নিয়ে ফেসবুকে পোস্ট দিচ্ছে আবার ভিডিও মিম তৈরি করছে তারা। তবে যাই হোক যারা ফুটবল পছন্দ করে তারা সবাই এ ব্যাপার নিয়ে সন্তুষ্ট প্রকাশ করেছে এবং উচ্ছ্বাস পালন করছে।

Also: পাকিস্তান বনাম বাংলাদেশ লাইভ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *