বাংলাদেশের ক্রিকেট জার্সি ২০২৩

আপনাদের সামনে হাজির হয়েছি বাংলাদেশের ক্রিকেট জার্সি ২০২৩ নিয়ে। আর মাত্র ২ দিন বাকি অনুষ্ঠিত হতে যাচ্ছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। দলের মত এখানে অংশগ্রহণ করছে বাংলাদেশ ক্রিকেট টাইগার।

অন্য দশটি শক্তিশালী ক্রিকেট টিমের মত শক্তিশালী একটি দল হচ্ছে বাংলাদেশ। বিশ্বকাপে তাই অংশগ্রহণ সুযোগ পেয়েছে এই বাংলা টাইগাররা। এবারে অংশগ্রহণ করছেন মোট ১৫ জন খেলোয়ার মাঠ পর্যায়ে খেলবে ১১ জন বাকি চারজন থাকবে খেলোয়াড় হিসাবে। তবে এবারের খেলোয়াড় নির্বাচনে রয়েছিলাম বেশ জটিলতা।

বিশেষ করে যখন দল ঘোষণা করা হয় তখন থেকে আজকে পর্যন্ত রয়েছে নানা ধরনের তর্ক বিতর্ক। এই তর্ক-বিতর্কের মূল টপিক ছিল সাকিব আল হাসান এবং তামিম ইকবালকে নিয়ে। তবে যাই হোক দল ঘোষণা হয়ে গেছে এখন দেখার অপেক্ষায় সাধারণ জনগণ বিশ্বকাপে কি করে আমাদের বাংলা টাইগাররা।

বাংলাদেশের ক্রিকেট জার্সি ২০২৩ | Bangladesh cricket jersey 2023

যখন দল ঘোষণা করা হয় ঠিক তখন থেকেই উচ্ছ্বাস দেখা দিয়েছে যারা এবারে বিশ্বকাপে অংশগ্রহণ করছে। সঙ্গে সঙ্গে তাদেরকে দেওয়া হয় এবারের বিশ্বকাপের জার্সি। জার্সিতে উচ্ছ্বাসিত সকল খেলোয়াররা। ইতিমধ্যে অনেকে ছবি তুলেছেন জার্সি পেয়ে মাত্র এবং বিভিন্ন ধরনের শুভেচ্ছা ভিডিও বার্তা পাঠিয়েছে সাধারণ জনগণের উদ্দেশ্যে। বাংলা টাইগার ভক্তরাও দেখতে ইচ্ছুক এবারে জার্সি কোন ডিজাইনের অথবা কেমন দেখতে। এদেরকে এই আগ্রহ দেখে সবাই অত্যন্ত খুশি এবং আমরাও আপনাদের সামনে নিয়ে এসেছি এই জার্সি সম্পর্কে। নিচে থেকে আপনারা জার্সি ছবিটি দেখে নিতে পারেন।

বাংলাদেশের ক্রিকেট জার্সি
বাংলাদেশের ক্রিকেট জার্সি

জার্সিটি তৈরি করা হয়েছে মূলত বাংলাদেশের জাতীয় পতাকা লাল এবং সবুজ রং এর কম্বিনেশন নিয়ে। এবারের জার্সিটি দেখতে অত্যন্ত সুন্দর এবং আধুনিক। বাংলাদেশের ক্রিকেট টিমের খেলোয়াড় সহ সাধারণ ক্রিকেট ভক্তরা। উপরে আপনারা দেখলেন বাংলাদেশের ক্রিকেট জার্সি ২০২৩। আরো অন্যান্য সকল ক্রিকেটের খবর জানতে আমাদের ওয়েবসাইট দেখুন।

Also: ভারতের ক্রিকেট জার্সি ২০২৩

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *